Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জঙ্গির বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ দরকার -ড. কামাল হোসেন

প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : দেশের সত্যিকারের ইতিহাস যুবসমাজের কাছে তুলে ধরা হচ্ছে না বলে অভিযোগ করেছেন গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন। তিনি বলেছেন, দেশে যে অবস্থা বিরাজ করছে তাতে ঘরে বসে থাকা যায় না। গতকাল রাজধানীর আরামবাগে দলের কার্যালয়ে যুব গণফোরামের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, এখন দেশে যা হচ্ছে তাতে ঘরে বসে থাকার অর্থ হলো বোকার স্বর্গে বাস করা। দেশের জন্য যারা জীবন দিয়েছে, তারা এমন বাংলাদেশ চায়নি। এখন জনগণকে ভীত হয়ে বসে থাকলে চলবে না। প্রবীণ রাজনীতিক কামাল হোসেন অভিযোগ করে বলেন, দেশের সত্যিকারের ইতিহাস যুব সমাজের কাছে তুলে ধরা হচ্ছে না। তরুণরা প্রকৃত ইতিহাস জানতে পারছেন না। দেশে এর আগে অনেক ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি হয়েছিল। জনগণ এসবের বিরুদ্ধে বিজয় ছিনিয়ে এনেছে জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানিয়ে তিনি বলেন, ঐক্যবদ্ধভাবে জঙ্গিদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।
সভায় গণফোরামের নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টু, কেন্দ্রীয় নেতা আ ও ম শফিক উল্লাহ, মোশতাক আহমেদ, যুব ফোরামের নেতা মোহাম্মদ মাসুম, মোহাম্মদ বোরহানউদ্দিন চৌধুরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জঙ্গির বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ দরকার -ড. কামাল হোসেন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ