Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

নির্ধারিত সময়েই টি-২০ বিশ্বকাপ : আইসিসি

করোনা পরবর্তি ক্রিকেট

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ মে, ২০২০, ৮:৪২ পিএম

ভারতীয় সংবাদমাধ্যমে খবর প্রকাশ হয়েছে, এ বছরের অক্টোবর-নভেম্বর থেকে পিছিয়ে যেতে পারে টি-টোয়েন্টি বিশ্বকাপ । আর এ বছরে বিশ্বকাপের জন্য যে সময়টা বরাদ্দ ছিল, সে সময়ে হবে আইপিএল। আজ বুধবার বিকেলে আইসিসি এক সংবাদ বিজ্ঞপ্তিতে নির্ধারিত সময়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের প্রস্তুতি চলছে জানিয়ে অস্ট্রেলিয়ায় হতে যাওয়া এই টুর্নামেন্ট স্থগিতের গুঞ্জন উড়িয়ে দিয়েছে আইসিসি। অক্টোবর-নভেম্বরে ক্রিকেটের সবচেয়ে রোমাঞ্চকর টুর্নামেন্টটি হবে বলে আশাবাদী বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা।

ভারতের বেশ কয়েকটি গণমাধ্যমের খবরে বলা হয়, কোভিড-১৯ মহামারীর কারণে আইসিসির সদস্যরা টুর্নামেন্টটি ২০২২ সালে সরিয়ে নেওয়ার ব্যাপারে একমত হয়েছেন।

করোনাভাইরাসের জন্য অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দেওয়া হয়েছে আইপিএল। আগামী অক্টোবর-নভেম্বরে এই টুর্নামেন্ট আয়োজন করতে টি-টোয়েন্টি বিশ্বকাপ পিছিয়ে দিতে ভারত আইসিসিকে চাপ দিচ্ছে-এমন খবরও গত কিছু দিন ধরে আসছে গণমাধ্যমে। সেসব গুজব বলে উড়িয়ে দিয়েছে ভারতের ক্রিকেট বোর্ড-বিসিসিআই। বোর্ডের এক ঊর্ধ্বতন কর্মকর্তা রয়টার্সকে গত সপ্তাহে বলেন, বিশ্বকাপ পিছিয়ে দেওয়ার জন্য তারা কোনোরকম চাপ প্রয়োগ করবেন না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আন্তর্জাতিক ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ