Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঠাকুরগাঁওয়ে ২ নারীসহ নতুন ৪ জনের করোনা শনাক্ত

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০২০, ৯:২২ এএম

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁওয়ে নতুন করে আরও ৪ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে । এ নিয়ে জেলায় করেনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬৭ জনে। বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. মাহফুজার রহামান সরকার।
বুধবার (২৭ মে) রাতে ঠাকুরগাঁও সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে পাঠানো নমুনার ফলাফল অনুযায়ী ৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। যার মধ্যে ২ জন নারী ও ২ জন পুরুষ। গত ২৪ ঘন্টায় নতুন করে ১৪ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে। আক্রান্তরা বেশীর ভাগই নারায়নগঞ্জ থেকে এসেছেন। আক্রান্তদের সকলের বয়স ৩৫ থেকে ৪০ এর মধ্যে।
নতুন করে করোনায় আক্রান্তরা হলেন সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের রহিমাপুর গ্রামের ৩৯ বছর বয়ষ্ক নারী ও হরিহরপুর গ্রামের (৪০) ১ জন, ১ জন পীরগঞ্জ উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ইনুয়া গ্রামের (৪০) এবং অপরজন হরিপুর উপজেলার জীবনপুর গ্রামের এক নারী(৩৫)।
সিভিল সার্জন ডা. মাহফুজার রহামান সরকার জানান জেলায় সর্বশেষ তথ্য অনুযায়ী এ পর্যন্ত ১ হাজার ৩’শ ৮২ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে। ১ হাজার ২’শ ১৫ জনের ফলাফলের মধ্যে ৬৭ জনের (কোভিড-১৯) পজিটিভ পাওয়া যায়। আর গত ২৪ ঘন্টায় নতুন করে ১৪ জনের নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ