Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

বাংলাদেশ ব্যাংকের যুগ্ম ব্যবস্থাপক করোনায় মারা গেলেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২০, ১১:৪৯ এএম

দেশে প্রায় ৬০ জন ব্যাংক কর্মকর্তা করোনায় আক্রান্ত। মারা গেছেন সাতজন।
এদিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশ ব্যাংকের যুগ্ম ব্যবস্থাপক আশরাফ আলী (৬০) মারা গেছেন। বুধবার রাতে রাজধানীর রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনিই বাংলাদেশ ব্যাংকের প্রথম কর্মকর্তা, যিনি করোনায় মারা গেলেন। রিজেন্ট হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা তারিক শিবলী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বাংলাদেশ ব্যাংকের একজন যুগ্ম ব্যবস্থাপক আশরাফ আলী করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। রিজেন্ট হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি ছিলেন তিনি।

এর আগে করোনায় আক্রান্ত হয়ে দেশের বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের সাতজন কর্মকর্তা মারা যান।

দেশে এখন পর্যন্ত প্রায় ৬০ জন ব্যাংকার করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছেন রাষ্ট্রায়ত্ত সোনালী ব্যাংকের ৩০ জন কর্মকর্তা।

এরপরই রয়েছে বেসরকারি ইসলামী ব্যাংকের ১০ জন, অগ্রণী ব্যাংকের তিনজন, রূপালী ব্যাংকের তিনজন, সাউথইস্ট ব্যাংকের তিনজন, সিটি ব্যাংকের দুজন, বাংলাদেশ কৃষি ব্যাংকের দুজন, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের একজন ও মার্কেন্টাইল ব্যাংকের একজন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ