Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

করোনার কাছে পরাজিত হলেন জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা বাচ্চু

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০২০, ১২:০৩ পিএম

দীর্ঘ প্রায় একমাস প্রাণপণ যুদ্ধ করার পর অবশেষে মহামারী করোনার কাছে পরাজিত হলো ঈশ্বরদী উপজেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা বাচ্চু (৬৮)। বুধবার রাত সোয়া বারোটায় ঢাকার কুর্মিটোলা করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।
জানা গেছে, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা বাচ্চু গত ৫ মে কিডনি হার্ট উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিস রোগে আক্রান্ত হয়ে ঢাকা স্কয়ার হাসপাতালে ভর্তি হন। সেখানে তার শরীরে করোনা উপসর্গ দেখা দেয়ায় নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হলে করোনা পজিটিভ ধরা পড়ে। পরে তাকে ভালো চিকিৎসার জন্য কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। এখানেই চিকিৎসাধীন থাকা অবস্থায় আজ রাত ১২ টা ১৫ মিনিটের সময় তিনি মৃত্যুবরণ করেন। জাসদ নেতা গোলাম মোস্তফা বাচ্চুর বাড়ি ঈশ্বরদী পৌর এলাকার রহিমপুর বিমানবন্দর রোড খলিলের মোড় এলাকায়। আজ সকাল ১১ টায় ঢাকার মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে বিশেষ ব্যবস্থায় রাষ্ট্রীয় সম্মান প্রদর্শনের সাথে তার লাশ দাফন করা হয়। জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা বাচ্চুর মৃত্যুতে ঈশ্বরদীর সর্বস্তরে শোকের ছায়া নেমে এসেছে। এদিকে জাসদ ইনু সভাপতি সাবেক মন্ত্রী হাসানুল হক ইনু এমপি ও জাসদ ইনুর সাধারণ সম্পাদক শিরিন আক্তার এমপি গোলাম মোস্তফা বাচ্চুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তারা মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ