Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭, ২৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

ঈশ্বরগঞ্জে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০২০, ১২:৪২ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জুয়া খেলার আসর থেকে পানিতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হওয়া যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের দু’দিন পর বৃহস্পতিবার সকাল ১০টায় গ্রামবাসী মিলে বেই বিলের একপাশে লাশটি খোঁজে পায়।
মঙ্গলল বার বিকেলে উপজেলার বড়জোড়া বেই বিলে জুয়ার আসরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মনোরঞ্জন বর্মণ ও ডিবি পুলিশ অভিযান চালালে জুয়ার আসর থেকে বিলের পানিতে ঝাপদেয় ওই যুবক। ঝাপ দেওয়ার পর থেকে নিখোঁজছিল সে। ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস কর্মীরা ওই দিন মধ্যরাত পর্যন্ত ও পরের দিন বুধবার সন্ধ্যা পর্যন্ত বিলের পানিতে তল্লাশি চালিয়েও ওই যুবকের লাশ উদ্ধার করতে পারেনি। বৃহস্পতিবার মাইকিং করে শতাধিক গ্রামবাসী জড়ো হয়ে বিলের পানিতে নেমে লাশটি খোঁজে পায়। পরে বিল থেকে লাশ উদ্ধার করে মাইজবাগ ইউনিয়ন পরিষদের সামনে নিয়ে রাখা হয়। ওই সময় উত্তেজিত হয়ে পড়ে জনতা। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন ও থানা অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান ঘটনাস্থলে গিয়ে নিহত বকুলের পরিবারকে শান্তনাদেন।

জানা যায়, উপজেলার মাইজবাগ ইউনিয়নের বড়জোড়া গ্রামের বেই বিলের মাঝখানে উচুঠিলা তৈরি করে দীর্ঘ দিন ধরে জুয়াড়িরা জুয়া খেলার আসর বসিয়ে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহের ডিবি পুলিশকে সঙ্গে নিয়ে মঙ্গলবার ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মনোরঞ্জন বর্মণের নেতৃত্বে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়াড়িরা পালিয়ে যাওয়ার সময় চার জনকে আটক করা হয়। ওই সময় মাইজবাগ ইউনিয়নের মল্লিকপুর গ্রাামের নূরুল ইসলামের ছেলে বকুল মিয়া বিলের পানিতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়।
মাইজবাগ ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার পারভেজ জানান, জুয়া খেলার আসর থেকে পানিতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হওয়া বকুলের লাশ উদ্ধার করেছে গ্রামবাসী। বৃহস্পতিবার সকাল ১০টায় লাশটি উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ