Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

কোটালীপাড়ায় হোম কোয়ারেন্টাইন পালন করতে বলায় প্রতিপক্ষের হামলায় কলেজ ছাত্রসহ আহত ৪

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০২০, ২:৫৯ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় করোনা আতংকের মধ্যে বাহির থেকে এসে এলাকায় অবাধে ঘোরাফেরা না করে হোম কোয়ারেন্টাইন পালন করতে বলায় প্রতিপক্ষের হামলায় কলেজ ছাত্রসহ ৪ জন আহত হয়েছেন।

ঘটনাটি, ঘটেছে সাম্প্রতি উপজেলার বুরুয়াবাড়ি গ্রামে।

সাংবাদিকরা সরেজমিনে গেলে স্হানীয়রা জানায় বুরুয়া বাড়ি গ্রামের ঠান্ডা হাওলাদারের ছেলে সুমন হাওলাদার কয়েকদিন আগে চট্রগ্রাম থেকে বাড়িতে এসে এলাকার বাজার ও রাস্তাঘাটে অবাধে চলাফেরা করছিল এসময় এলাকাবসী তাকে সরকারের নির্দেশনা অনুযায়ী নিজ বাড়িতে ১৪ দিন হোম কোয়ারেন্টাইন পালন করার কথা বলেন, কিন্তু সুমন এলাকাবাসীর নির্দেশ অমান্য করে পুনরায় এলাকায় ঘোরাঘুরি করতে থাকেন। এরপর এলাকাবাসী বিষয়টি উপজেলা প্রশাসনকে জানালে তারা এসে তাকে নিজ বাড়িতে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন পালন করতে বাধ্য করেন।

পরেরদিন সুমনের পরিবারের লোকজন এলাকাবাসীর উপর ক্ষিপ্ত হয়ে বিভিন্ন জনকে দোষারোপ করতে থাকেন এবং পার্শবর্তি আবুবক্কর হাওলাদারের বাড়ির পাশে গিয়ে সুমনের বাবা ঠান্ডা হাওলাদার কথারকাটাকাটি করে তার অনুসারি ফায়েক হাওলাদার,ছগির হাওলাদার,রহিম হাওলাদার,সিরাজ হাওলাদার,সাইফুল হাওলাদারকে নিয়ে দেশীয় অশ্রসশ্র দিয়ে হামলা চায় এসময় আবুবক্কর হাওলাদারের ছেলে শশীকর শহীদ সৃতি মহাবিদ্যালয়ের এইচ এস সি দ্বিতিয় বর্ষের ছাত্র তানভীর হাওলাদার (১৮) ডগলাস মেমোরিয়াল উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ছাত্র তামিম হাওলাদার (১১) ও হায়দার আলী হাওলাদার (৪০) গুরুতর আহত হয়। অপরদিকে তাদের ঠেকাতে এলে সিরাজ হাওলাদার (৩৮) নামে আরেকজন আহত হয়।

ন্হানীয়দের সহযোগীতায় আহতদের উব্দার করে কোটালীপাড়া স্বাস্হ্য কমপ্লেস্কে ভর্তি করা হয়। বিষয়টি স্হানীয় ভাবে আপোষ মিমাংসা করার কথা বলায় এখন ও কোন মামলা হয়নি। তবে আহতদের পরিবারকে এখন ও সুমনের লোকজন জিবন নাশের হুমকি দিয়ে যাচ্ছেন বলে অভিযোগ রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ