Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০২০, ৩:০৫ পিএম

কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহতকুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। কুলাউড়া-মৌলভীবাজার সড়কের ব্রাহ্মণবাজারের খুমিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
উপজেলার
স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ২৮ মে সকাল ৮টার দিকে নিজ বাসা থেকে সুমন মোটর সাইকেলযোগে উপজেলার ব্রাহ্মণবাজারে যাওয়ার পথে খুমিয়া নামক স্থানে তিনি দুর্ঘটনার শিকার হোন। পরিবার ও স্থানীয়দের ধারণা কোন একটি গাড়ি তার মোটরসাইকেলকে চাপা দিয়ে ফেলে যায়। কিছুক্ষণ পরে কুলাউড়ার দিকে আসা এক সিএনজি অটোরিক্সা চালক সুমনের অচেতন দেহ রাস্তায় পড়ে থাকতে দেখে পেয়ে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্ত্তী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আইনি প্রক্রিয়ায় তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। নিহত যুবক সুমন চৌধুরী পৌর শহরের উছলাপাড়া এলাকার নুর চৌধুরীর ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ