Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭, ২৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

সাবেক যুগ্ম সচিব ও মুজিববাহিনী কমান্ডারের করোনায় মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২০, ৩:৫২ পিএম

সাবেক যুগ্ম সচিব, মুক্তিযোদ্ধকালীন মুজিববাহিনীর কমান্ডার ইসহাক ভূঁইয়া(৭৫) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।
ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে বৃহস্পতিবার ভোরে মারা যান তিনি। তার স্ত্রীও করোনা আক্রান্ত হয়ে ওই হাসপাতালে চিকিৎসাধীন। ইসহাক ভূঁইয়া ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের তালশহর গ্রামের সন্তান।
প্রায় দু-বছর ধরে নানা রোগে ভোগছিলেন তিনি।

বর্নাঢ্য জীবনের অধিকারী ইসহাক ভূইয়া সরকারী চাকুরীকালীন নাটোরের জেলা প্রশাসক ছিলেন। ছাত্রজীবনে ভৈরব হাজী আসমত মহাবিদ্যালয় ছাত্রসংসদের নির্বাচিত সহ-সভাপতি ছিলেন তিনি। চাকুরী থেকে অবসরে এসে সমাজসেবা ও রাজনীতিতে নিয়োজিত হন । গত দুটি জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রার্থী ছিলেন তিনি।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ২৮ মে, ২০২০, ৯:৪৩ পিএম says : 0
    ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মুক্তিযোদ্ধাদের সংখ্যা ক্রমান্বয়ে কমছে এমন একদিন আসবে যেদিন মুক্তিযোদ্ধাকে দেখার জন্যে মাইলের পর মাইল অতিক্রম করে দেখতে হবে। ’৭১ তিনি মুক্তিযুদ্ধ করে জাতীর শ্রেষ্ট সন্তান হিসাবে চিহ্নিত হয়েছেন, যুদ্ধে তিনি একটি বাহিনীর নেতৃত্ব দিয়েছেন এটা ওনার বিশেষ যোগ্যতা। তিনি একজন গাজী হিসাবে পৃথিবীর মাটি থেকে বিদায় নিয়েছেন। আল্লাহ্‌ আমাদের (মুক্তিযোদ্ধাদের) সহযোদ্ধাকে মৃত্যুর পর তাঁর প্রকৃত সম্মান দান করুন। আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ