Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

যমুনা থেকে ৯ লাশ উদ্ধার, এখনো নিখোঁজ ১০

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২০, ৪:০৬ পিএম

সিরাজগঞ্জে নৌকা ডুবির ২ দিন পর যমুনা নদীতে থেকে আরও ৪ জনের লাশ উদ্ধার করা হয়েছে। তৃতীয় দিনে বৃহস্পতিবার সকালে চারজনের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় এখনও ৯ জন নিখোঁজ রয়েছে।

সিরাজগঞ্জের চৌহালি উপজেলা ও এনায়েতপুর থানার স্থল ইউনিয়নের স্থলচর এলাকায় যমুনা নদীতে গত মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ৭৫ জন যাত্রী নিয়ে নৌকাডুবির ঘটনা ঘটে।

এতে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা গত ৩ দিনে নিহত ৯ জনের লাশ উদ্ধার করেছে। এ ছাড়া ৫৭ জনকে জীবিত উদ্ধার করেছে।

এ বিষয়ে এনায়েতপুর থানার ওসি মোল্লা মাসুদ পারভেজ বলেন, ঘটনার প্রথম দিন মঙ্গলবার ৩ জন, বুধবার সকালে ২ জন ও আজ তৃতীয় দিন বৃহস্পতিবার সকালে ৪ জনের লাশ উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন- বেলকুচি উপজেলার গয়লাকান্দি গ্রামের মৃত পাশান ফকির (৬৫) ও একই উপজেলার কলাগাছি গ্রামের শামীম হোসেনের ছেলে নাঈমুল ইসলাম (৪), টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার সুবর্ণগাতী গ্রামের আব্দুল মজিদের ছেলে ওয়েলডিং মিস্ত্রী শেখ কামাল (৪০), শাহজাদপুর উপজেলার কৈজুরি ইউনিয়নের জয়পুরা গ্রামের নছিম মোল্লার ছেলে আজিজল মোল্লা (৩৮) ও একই গ্রামের আব্দুর রশিদের ছেলে আমজাদ হোসেন (৪০)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ