Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭, ২২ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

নারায়ণগঞ্জের ফতুল্লায় চিকিৎসার কথা বলে প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণ, ভন্ড কবিরাজ গ্রেফতার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মে, ২০২০, ৪:১১ পিএম

চিকিৎসার কথা বলে ২২ বছরের মানসিক প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের ঘটনায় আঃ রহিম প্রামানিক(৫৮) নামক এক ভন্ড কবিরাজ কে আটক করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।ঘটনাটি ঘটেছে বুধবার রাত ১০ টায় ফতুল্লা থানার কাশিপুর এলাকায়।এ ঘটনায় ধর্ষিত প্রতিবন্ধী মেয়েটির বাবা বাদী হয়ে বুধবার রাতেই ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।গ্রেফতারকৃত আঃ রহিম প্রামানিক কাশিপুর হাজীপাড়ার শাহজাহন হাজীর ভাড়াটিয়া শফিউদ্দিনের পুত্র বলে জানা যায়।

ঘটনার বিবরনীতে জানা যায়,ধর্ষিত যুবতী মানসীক প্রতিবন্ধী।বুধবার রাতে সে তার নিজ বাড়ীতেই তার বাবার কক্ষে ধর্ষিত হয়।মেয়েটিকে চিকিৎসার মাধ্যমে সুস্থ করে দেবার প্রতিশ্রæতি দিয়ে ভন্ড কবিরাজ প্রথমে মেয়েটির বাবাকে দিয়ে বাজার থেকে আগর- বাতি,মোমবাতি সহ বেশকিছু জিনিস পত্র কিনে আনায়।অতপর মেয়েটিকে চিকিৎসার কথা বলে তার বাবার কক্ষে নিয়ে গিয়ে দরজা-জানালা বন্ধ করে দিয়ে নির্জন কক্ষে মেয়েটিকে ধর্ষন করে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানান,মানসিক প্রতিবন্ধি মেয়েকে চিকিৎসার কথা বলে স্থানীয় এক ভন্ড কবিরাজ নিজ বাবার কক্ষেই মেয়েটিকে ধর্ষন করছে।ধর্ষনের অভিযোগে ভন্ড কবিরাজ কে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।মেয়েটির পিতা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ