Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

আমপানে ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ সংস্কারে সেনাবাহিনীকে দায়িত্ব দেওয়া হবে- সাতক্ষীরায় পানি সম্পদ প্রতিমন্ত্রী

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০২০, ৪:১৭ পিএম | আপডেট : ৪:২২ পিএম, ২৮ মে, ২০২০

সাতক্ষীরায় ঘূর্ণিঝড় আমপানে ক্ষতিগ্রস্থ বেড়িবাঁধ পরিদর্শন করেছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্ণেল (অবঃ) জাহিদ ফারুক। তিনি বৃহস্পতিবার (২৮ মে) সকালে সদরের ভোমরা ইউনিয়নের হাড়দ্দহা মাঝেরপাড়া এলাকায় ক্ষতিগ্রস্থ বেড়িবাঁধ ঘুরে দেখেন এবং ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেন।
এসময় পানি সম্পদ প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশের ভ‚খন্ডের এক খন্ড জমিও নদী গর্ভে বিলীন বা সীমানা হারিয়ে যেতে দেবো না। খুব দ্রুত এই ক্ষতিগ্রস্থ বেড়িবাঁধ সংস্কার করা হবে। ক্ষতিগ্রস্থ বেড়িবাঁধ সংস্কারে বাংলাদেশ সেনাবাহিনীকে দায়িত্ব দেওয়া হবে। এসময় সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, পানি সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মাহমুদুল ইসলাম, জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল, পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক মোঃ হাবিবুর রহমান, পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী মোঃ রফিক উল্লাহ, পানি উন্নয়ন বোর্ডের তত্বাবধায়ক প্রকৌশলী মোঃ আবুল হোসেন, পানি উন্নয়ন বোর্ড (পওর) বিভাগ সাতক্ষীরা ১ এর নির্বাহী প্রকৌশলী মো. আবুল খায়ের, পানি উন্নয়ন বোর্ড (পওর) বিভাগ সাতক্ষীরা ৩ এর নির্বাহী প্রকৌশলী আরিফুজ্জামান খান, সাতক্ষীরা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী মোহাম্মদ আবু সায়ীদ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

 

 



 

Show all comments
  • ash ২৯ মে, ২০২০, ৪:৫৯ এএম says : 0
    DESHER SHOB BAD, NODI KHONON, DESHER ROAD, BRIDGE, BANGLADESH RAILWAY, SHOKARI SHOB MIL-KARKHANA SHENABAHINIR UNDER E ANA WICHITH ! NA HOLE CHORER DOL LUTE PUTE E KHABE
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ