Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

করোনায় আরো এক পুলিশ সদস্যের মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০২০, ৪:৪৬ পিএম

চলমান করোনাযুদ্ধে দেশ ও জনগণের সেবা ও সুরক্ষা নিশ্চিত করতে গিয়ে আত্ম উৎসর্গ করেছেন আরও এক পুলিশযোদ্ধা। বৃহস্পতিবার দেশের জন্য সর্বোচ্চ আত্মত্যাগকারী পুলিশের এ গর্বিত সদস্য উপপরিদর্শক (এসআই) মো রাসেল বিশ্বাস (৩৫)। এ পর্যন্ত পুলিশের ১৫ জন গর্বিত সদস্য দেশের জন্য শহিদ হয়েছেন। পুলিশ সদরদফতর সূত্রে এ তথ্য জানা গেছে।
এসআই মো. রাসেল বিশ্বাসের মৃত্যুতে পুলিশ গভীরভাবে শোকাহত। একই সাথে তার এমন আত্মত্যাগে পুলিশ গর্বিত। তাকে হারানোর শোককে শক্তিতে পরিণত করে এগিয়ে যাবে পুলিশ। এসআই রাসেল বিশ্বাস বাংলাদেশ পুলিশের এসবিতে কর্মরত ছিলেন। গত ২৪ মে নমুনা পরীক্ষায় তার করোনা পজেটিভ (কোভিড-১৯) ধরা পড়ে। এরপর থেকে তিনি পুলিশের ভাড়া করা বেসরকারি ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বৃহস্পতিবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় রাসেল বিশ্বাস মৃত্যুবরণ করেন।
পুলিশের ব্যবস্থাপনায় মো. রাসেল বিশ্বাসের লাশ গ্রামের বাড়ি বাগেরহাটে পাঠানো হয়েছে। সেখানে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয়রীতি মেনে তাকে দাফন করা হবে। তিনি স্ত্রী, এক ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন