Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭, ২২ যিলক্বদ ১৪৪১ হিজরী

৭ কোটি মানুষ সরকারি সহায়তার আওতায় এসেছে : তথ্যমন্ত্রী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ মে, ২০২০, ৫:২২ পিএম

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, অর্থনৈতিক কর্মকান্ড মাসের পর মাস বন্ধ রেখে কোন দেশ চলতে পারেনা। সেই কারণে উন্নত দেশ গুলোতেও নানা কর্মকান্ড শুরু করা হয়েছে, মানুষ কাজে ফিরে গেছে। আমাদেরও ধীরে ধীরে সেই কাজটি করতে হবে। তবে আমরা যেন স্বাস্থ্যবিধি মেনে চলি।
তিনি বৃহস্পতিবার রাঙ্গুনিয়া উপজেলা পরিষদ হলে খেলোয়াড়দের মাঝে সরকারের পক্ষ থেকে উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ড. হাছান মাহমুদ বলেন, দেশের প্রায় সাতকোটি মানুষ নানাভাবে সরকারি সাহায্য-সহায়তার আওতায় এসেছে। বাংলাদেশের ইতিহাসে এমন কখনো ঘটেনি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন। তিনি বলেন, দেশের সব কওমি মাদরাসায় ঈদের আগে দু’দফায় টাকা দেয়া হয়েছে।
বিভিন্ন মসজিদে টাকা দেয়া হয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বৃহত্তম ও সুপরিকল্পিত ত্রাণ কার্যক্রমের কারণে দেশে একজন মানুষও আল্লাহর রহমতে অনাহারে মৃত্যুবরণ করেনি।
উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম, ভারপ্রাপ্ত স্বাস্থ্য কর্মকর্তা বিশ্বজিৎ বণিক, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ