Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

কুমিল্লায় একদিনে আরও ৭০ জনের করোনা শনাক্ত

ভ্রাম্যমাণ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০২০, ৫:৫০ পিএম

কুমিল্লার সাত উপজেলায় আজ বৃহস্পতিবার একদিনে ৭০ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। জেলা করোনা বিষয়ক ফোকাল পারসন ও কুমিল্লার ডেপুটি সিভিল সার্জন মো. সাহাদাত হোসেন বিকেল সাড়ে তিনটায় দৈনিক ইনকিলাবকে বিষয়টি নিশ্চিত করেন।
নতুন শনাক্ত হওয়া কোভিড-১৯ রোগীদের মধ্যে বুড়িচং উপজেলায় ২০ জন, চান্দিনায় ১৭ জন, মুরাদনগরে ১৫ জন, আদর্শ সদর ও লাকসামে ছয়জন করে, লালমাই, হোমনা ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে দুজন করে আছেন। এ নিয়ে জেলার ১৭ উপজেলায় করোনা শনাক্ত হলো ৭৮১ জনের। সুস্থ হয়েছেন ১০০ জন। মারা গেছেন ২৩ জন। মৃত ব্যক্তিদের মধ্যে দেবীদ্বারে এক নারীসহ ১০ জন, মুরাদনগরে ৫ জন, চান্দিনায় ৪ জন, কুমিল্লা সিটি করপোরেশন, আদর্শ সদর উপজেলা, ব্রাহ্মণপাড়া ও নাঙ্গলকোট উপজেলায় একজন করে আছেন।
জেলা করোনা বিষয়ক ফোকাল পারসন ও কুমিল্লার ডেপুটি সিভিল সার্জন মো. সাহাদাত হোসেন দৈনিক ইনবিলাবকে বলেন, কুমিল্লায় লাফিয়ে লাফিয়ে কোভিড-১৯ রোগী বাড়ছে। এখানকার দেবীদ্বার মুরাদনগর, চান্দিনা, আদর্শ সদর উপজেলা (সিটি করপোরেশনসহ), নাঙ্গলকোট ও বুড়িচং উপজেলায় সংক্রমণ বেশি হয়েছে। অপর ১১টি উপজেলায় সংক্রমণের হার অপেক্ষাকৃত কম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন