Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডা. জাফরুল্লাহ চৌধুরীর আশু রোগমুক্তি কামনায় ইসলামী নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মে, ২০২০, ৬:৩৬ পিএম

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও গবেষক ডা. জাফরুল্লাহ চৌধুরীর দ্রুত আরোগ্যলাভ ও দীর্ঘ হায়াত কামনা করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই ও জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ’র মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী। নেতৃদ্বয় পৃথক পৃথক বিবৃতিতে বলেন, ডা. জাফরুল্লাহ চৌধুরী দেশের মানুষের চিকিৎসাসেবা দেয়ার জন্য অক্লান্ত মেহনত করে করোনার কিট আবিস্কার করেছেন।

অবশেষে তিনি নিজেও করোনাভাইরাসে আক্রান্ত। মহান রব্বুল আলামিন তাঁকে সুস্থ করে দিন, আমীন। বিশ্বের বিভিন্ন দেশে তার আবিস্কৃত কিট পরীক্ষা করার অমুমোদন দিলেও বাংলাদেশ সরকার এখনো তার কিট পরীক্ষা করার অনুমোদন দেয়নি। জনগণের মনে জিজ্ঞাসা কী অজ্ঞাত কারণে সরকার এখনো কিট পরীক্ষার অনুমতি দেয়নি? দেশের এই ক্লান্তিলগ্নে তার আবিস্কৃত কিট পরীক্ষা করে উত্তীর্ণ হলে কাজে লাগানো যেতে পারে।

তার দীর্ঘ হায়াত কামনা করে বিশেষ দোয়া-মুনাজাত করেছেন আল্লামা নূর হোসাইন কাসেমী। আজ বৃহস্পতিবার আছরের নামাযের পর বারিধারাস্থ জমিয়ত মহাসচিবের কার্যালয়ে অনুষ্ঠিত বিশেষ দোয়া-মুনাজাতে অন্যান্যদের মধ্যে আরো শরীক ছিলেন- দলের যুগ্মমহাসচিব মুফতি মনির হোসাইন কাসেমী, মুফতি জাকির হোসাইন কাসেমী, মুফতি ইকবাল হোসাইন কাসেমী।

 



 

Show all comments
  • MD FORID UDDIN ২৮ মে, ২০২০, ৭:২৮ পিএম says : 0
    he is a good man,i wish him well
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোগমুক্তি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ