Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭, ২৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

অনলাইনে মুক্তি পেল করোনা ভাইরাসের ট্রেলার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২০, ৮:৩৬ পিএম

প্রাণঘাতী কোভিড-১৯ সংক্রমণের তান্ডবে গোটা বিশ্ব লণ্ডভণ্ড। সারাবিশ্বই যখন এই ভাইরাসের বিরুদ্ধে লড়ছে ঠিক সেই মুহুর্তে ছবি তৈরি করলেন বলিউড নির্মাতা অগাস্থ্য মঞ্জু। এর নাম 'করোনাভাইরাস'। ছবিটি প্রযোজনা করেছেন রামগোপাল বর্মা ও সিএম ক্রিয়েশন।

জানা গিয়েছে, লকডাউনের মাঝেই পুরো সিনেমার শুটিং হয়েছে তেলেগুতে। সরকারের সকল বিধিনিষেধ মেনেই শুটিংয়ে অংশ নিয়েছিলেন নির্মাতা ও কলাকুশলীরা। ইতোমধ্যে ছবির ট্রেলার প্রকাশ করেছেন পরিচালক।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেছেন পরিচালক ও প্রযোজক রামগোপাল বর্মা। সেখানে তিনি লিখেছেন, চলতি লকডাউনের মাঝেই সিনেমাটি নির্মাণ করা হয়েছে। সরকারের বেঁধে দেওয়া সকল নিয়ম মেনে যত কম টেকনিশিয়ান নিয়ে কাজ করা যায় সেটিই চেষ্টা করেছি।

ছবির ট্রেলার ২০২০ সালে প্রকাশ করলেও পুরো সিনেমাটি কবে মুক্তি পাবে সে বিষয়ে এখনও কোনো ইঙ্গিত দেননি ছবির প্রযোজক রামগোপাল। তবে ৪ মিনিটের ট্রেলারেটি নেট জনতার মাঝে হৈচৈ ফেলে দিয়েছে।

ছবির ট্রেলার মুক্তির পরেই টুইটারে বলিউড শাহেন শাহ অমিতাভ বচ্চন তার অভিমত জানিয়ে লিখেছেন, অদম্য রাম গোপাল বর্মা। লকডাউনের সম্পূর্ণ একটি সিনেমা তৈরী করেছেন তাও আবার একটি পরিবারকে নিয়ে। ছবির নামই 'করোনাভাইরাস'। সম্ভবত এটিই প্রথম কোনও ছবি যা ভাইরাস নিয়ে নির্মিত হলো।

'করোনাভাইরাস' ছবিরি গল্পে দেখা যাবে, লকডাউনে ঘরবন্দি এক পরিবার। তাদের এই কঠিন সময়ে উত্থান–পতন, টানাপোড়েন নিয়েই কাহিনি এগিয়ে যাবে।

'করোনাভাইরাস' ছবির ট্রেইলার দেখুন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন