Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

এস আলম পরিবারে শোকের ছায়া

মা চার ভাইসহ আরো ৭ জনের করোনা পজেটিভ : উদ্বেগে-আলোচনায়

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ মে, ২০২০, ৯:৩৪ পিএম

দেশের অন্যতম শীর্ষস্থানীয় শিল্প-বাণিজ্যিক প্রতিষ্ঠান এস আলম গ্রæপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের পরিবারে এখনও শোকের ছায়া। করোনায় মারা গেছেন তার বড়ভাই মোরশেদুল আলম। আক্রান্ত হয়েছেন তার মা, পুত্র ও চারভাইসহ আরও ৭ জন।

এ পরিবারে করোনা সংক্রমণে উদ্বেগ-উৎকন্ঠা তৈরি হয়েছে। আত্মীয়-স্বজন থেকে শুরু করে তাদের গ্রুপের বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারি ও তাদের পরিবারেও ছড়িয়ে পড়েছে উদ্বেগ। বৃহত্তর চট্টগ্রামের সাধারণ মানুষের আলোচনায় ঘুরে ফিরে আসছে এ প্রসঙ্গ।
করোনা আক্রান্ত হয়ে সাইফুল আলম মাসুদের বড়ভাই এস আলম গ্রæপের পরিচালক মোরশেদুল আলম (৬৫) গত ২২ মে রাতে জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেন। এর কয়েক ঘণ্টা পরেই তার মা ও বড়পুত্রের নমুনায়ও শনাক্ত হয় সংক্রমণ।
সাইফুল আলম মাসুদের ৮৫ বছর বয়সী মা চেমনআরা বেগম এবং ২৬ বছর বয়সী ছেলে আহসানুল আলম মারুফের করোনা পজেটিভ আসায় তাদের দ্রæত চট্টগ্রাম থেকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। ঢাকার ধানমন্ডি আনোয়ার খান মেডিক্যাল কলেজ হাসপাতালে আছেন তারা। অন্য চার ভাইকেও ঢাকায় নিয়ে যাওয়া হয়। তাদের অবস্থা এখন স্থিতিশীল বলে জানা গেছে। জানা গেছে, স্ত্রীসহ সিঙ্গাপুরে অবস্থানরত সাইফুল আলম মাসুদ তাদের সার্বক্ষণিক খোঁজখবর রাখছেন।
গত ১৭ মে ওই পরিবারে প্রথম ৬ সদস্য করোনা শনাক্ত হন। তারা হলেন- এনআরবি গেøাবাল ব্যাংকের পরিচালক মোরশেদুল আলম, এস আলম গ্রুপের পরিচালক রাশেদুল আলম, এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান আবদুস সামাদ লাবু, ইউনিয়ন ব্যাংক ও এস আলম গ্রুপের পরিচালক মোহাম্মদ শহীদুল আলম এবং এস আলম গ্রুপের পরিচালক ওসমান গণি। এছাড়া করোনায় আক্রান্ত হন তার এক ভাইয়ের স্ত্রীও।



 

Show all comments
  • মোঃ আক্কাস আলী মোল্লা ২৮ মে, ২০২০, ৯:৪৩ পিএম says : 0
    ইয়া আল্লাহ আপনি মেহেরবান দয়াকরে এস আলম গ্রুপ এর সকল সদস্যদের সুস্থ করে দিন।তাদের যদি কোন ভুলভ্রান্তি হয়ে থাকে তাদেরকে আপনি মাফ করে দিন।
    Total Reply(0) Reply
  • তাদের প্রতিষ্টানগুলোকে তুমি হেফাজত রেখো
    Total Reply(0) Reply
  • তাদের প্রতিষ্টানগুলোকে তুমি হেফাজতে রেখো।
    Total Reply(0) Reply
  • আবুল কালাম ২৯ মে, ২০২০, ১১:১৫ এএম says : 0
    আল্লাহ্ রাব্বুল আলামিনের নিকট প্রার্থনা তাঁদের সবাইকে সুস্থ করে দিন।
    Total Reply(0) Reply
  • MD.ISMAIL KHAN ৩০ মে, ২০২০, ৯:১৪ এএম says : 0
    হে মাবুদ তুমি তাদের সবাইকে মাপ করে দাও। ছোট ছোট ভুল গুলো মাপ করে দিয়ে তাদের সিফা দান করুন। আমিন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৪ জুলাই, ২০২০
৪ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন