Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

ওসমানীনগরে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ : আহত ১০

প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

বালাগঞ্জ উপজেলা সংবাদদাতা : সিলেটের ওসমানীনগর উপজেলার তাজপুর ডিগ্রী কলেজে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। ঘটনাটি গতকাল শনিবার দুপুর সাড়ে ১২টার সময় তাজপুর ডিগ্রি কলেজে ঘটেছে। গুরুতর আহত ছাত্রের নাম টুলটুল। সে কলেজের এইচএসসি পরীক্ষার্থী। তাকে উদ্ধার করে সিলেট হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্য আহতের নাম তাৎক্ষণিক জানা যায়নি। পরিস্থিতি উত্তপ্ত দেখে কলেজের অধ্যক্ষ ওসমানীনগর থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
জানা যায়, পূর্ব-বিরোধের জের ধরে গতকাল শনিবার যুবলীগের আনা মিয়া গ্রুপের মাসুম নামের একছাত্রের সাথে ও স্বেচ্ছাসেবক লীগের চঞ্চল পাল গ্রুপের টুলটুল নামে এক ছাত্রের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় গ্রুপের ছাত্ররা সংঘর্ষে লিপ্ত হলে উভয় গ্রুপের ১০ জন আহত হন। এর মধ্যে টুলটুলের অবস্থা আশংকাজনক। তাকে সিলেট হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তাজপুর ডিগ্রি কলেজের সাবেক জিএস ও ওসমানীনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক চঞ্চল পাল বলেন, আমি কোন গ্রুপ বুঝি না। বহিরাগত কিছু ছাত্র কলেজে প্রবেশ করে প্রকৃত ছাত্রদের ওপর হামলা করেছে। এতে গুরুতর আহত টুলটুলসহ আরো কয়েকজন ছাত্র আহত হয়েছেন। ব্যক্তি স্বার্থ হাসিল করার লক্ষে কতিপয় ব্যক্তি এ হামলা করিয়েছেন।
এব্যাপারে ওসমানীনগর উপজেলা যুবলীগের সভাপতি আনা মিয়া সাথে মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ