Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭, ১৮ যিলক্বদ ১৪৪১ হিজরী

বায়ার্নের ‘উই কিক করোনা’

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মে, ২০২০, ১২:১৭ এএম


করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় শুরু হয়েছে ‘উই কিক করোনা’ ক্যাম্পেইন। যে ক্যাম্পেইনে সাহায্যের হাত বাড়িয়েছেন বায়ার্ন মিউনিখ স্ট্রাইকার রবার্ট লেভান্দোভসিক। স্ত্রী টেনিস তারকা আনা ইভানোভিচকে সঙ্গে নিয়ে তিনি দান করেছেন এক ১০ লাখ ইউরো। পোলিশ তারকা লেভান্দোভস্কি বিল্ডকে বলেছেন, ‘কঠিন এই পরিস্থিতি সম্পর্কে আমরা সবাই জানি। আজ আমরা সবাই একই দলের হয়ে খেলছি। তাই সবারই এই লড়াইয়ে শক্তিশালী হতে হবে। আমরা যদি কাউকে সাহায্য করতে পারি, তাহলে সেটা করা উচিত।’
তিনি সবাইকে আরও দায়িত্বশীল হওয়ার আহŸান জানিয়েছেন, ‘এই পরিস্থিতির প্রভাব আমাদের সবার ওপর পড়ছে। এ কারণে আমাদের সবাইকে বিশেষজ্ঞদের নির্দেশনা মেনে চলা উচিত, যারা বিষয়গুলো ভালো জানে, তাদের কথা শোনা উচিত।। সবার দায়িত্বশীল হওয়া উচিত।’
সতীর্থ লিয়ন গোরেৎস্কা ও জশুয়া কিমিচও সাহায্যের হাত বাড়িয়েছেন এই ক্যাম্পেইনে। তারা যৌথভাবে এক মিলিয়ন ইউরো দান করেছেন। ম্যানচেস্টার সিটি উইঙ্গার লেরয় সানেও সাহায্যের হাত বাড়িয়েছেন।
এবার সেই ক্যাম্পেইনে যোগ দিয়েছে বায়ার্ন মিউনিখও। আজ বুধবার তারা ২৫ লাখ ইউরো জমা করেছে ‘উই কিক করোনা’ ক্যাম্পেইনটির তহবিলে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন