Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে নতুন করে আরো ১৬ জনের দেহে করোনা সনাক্ত

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মে, ২০২০, ৯:৩৭ এএম

গোপালগঞ্জে আরো ১৬ জনের দেহে নতুন করে করোনা সনাক্ত হয়েছে। এ নিয়ে এ জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৬৫ জনে। এরমধ্যে ৫৮ জন সুস্থ্য হয়েছেন। ১ জন মারা গেছেন। আক্রান্ত ১০৬ জন বিভিন্ন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ও বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন।
গোপালগঞ্জের সিভিলসার্জন ডা. নিয়াজ মোহাম্মদ আজ শুক্রবার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২৪ ঘন্টায় কাশিয়ানীতে ৫ জন, কোটালীপাড়ায় ৩ জন ও মুকসুদপুরে ৩ জন, টুঙ্গিপাড়ায় ৩ জন ও গোপালগঞ্জ সদরে ২ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে। আক্রান্তদের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তাদের বাড়িঘর লকডাউন করা হয়েছে। পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ আরো জানান, এ পর্যন্ত কাশিয়ানী উপজেলায় ১ চিকিৎসক সহ ৪৯ জন, মুকসুদপুরে চিকিৎসক ও পুলিশসহ ৩২ জন, গোপালগঞ্জ সদরে ২ চিকিৎসক সহ ২৩ জন, কোটালীপাড়ায় ১ চিকিৎসক ও ২ নার্স সহ ৩৫ জন ও টুঙ্গিপাড়ায় ২৬ জনের দেহে করোনাভাইরাস সনাক্ত হয়েছে। ঢাকা,নারায়নগঞ্জ ও গাজীপুর থেকে গোপালগঞ্জে ঈদ করতে আসা ব্যক্তিরাই বেশি করোনায় আক্রান্ত হচ্ছেন। কোটালীপাড়ায় আক্রান্ত নার্সের পরিবারের ৩ সদস্য আক্রান্ত হয়েছেন বলে সিভিলসার্জন জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ