Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭, ১৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষকে পুনর্বাসনে উদ্যোগ নিন বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মে, ২০২০, ১১:২৬ এএম

অতিসম্প্রতি উপকূলীয় অঞ্চলে ঘূর্ণিঝড়ে লাখ লাখ ক্ষতিগ্রস্ত মানুষ দুর্বিষহ জীবন যাপন করছে। অবিলম্বে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষকে পুনর্বাসনে বাস্তবমুখী উদ্যোগ নিতে হবে। বৃহস্পতিবার পুরানা পল্টনস্থ বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে দলের ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা মুজিবুর রহমানের সভাপতিত্বে নির্বাহী কমিটির জরুরি সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন।

সভায় নেজামে ইসলাম পার্টির সাবেক সভাপতি মরহুম মাওলানা আব্দুল লতিফ নেজামীর রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া করা হয়। সভায় করোনাভাইরাস মহামারীতে ক্ষতিগ্রস্ত অসহায় শ্রমজীবী মানুষের সহায়তায় কর্মসূচি গ্রহণ করা হয়।
পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা ওবায়দুল হকের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন পার্টির কেন্দ্রীয় সহ-সভাপতি মাওলানা আব্দুল বাতেন, যুগ্ম মহাসচিব মাওলানা এ কে এম আশরাফুল হক, যুগ্ম মহাসচিব মাওলানা হারিসুল হক, যুগ্ম মহাসচিব মাওলানা যুবায়ের হোসাইন নেজামী, ইসলামী ছাত্রসমাজের সভাপতি হাফেজ মো. নুরুজ্জামান, মাওলানা মুমিনুল ইসলাম ও যুব সমাজের সভাপতি অধ্যক্ষ রফিকুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন