Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাবা শাহরুখের কাছে গল্প শুনেই জন্মদিন কাটলো আব্রাহামের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মে, ২০২০, ১২:১৭ পিএম

গোটা পৃথিবী কঠিন একটি সময় পার করছে। নভেল করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে দেশে দেশে চলছে লকডাউন। ফলে অন্যসবার মতো মুম্বাইয়ের বাংলো মান্নাতে ঘরবন্দি সময় কাটাচ্ছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। আর তাই বুধবার শাহরুখ পুত্র আব্রাহামের জন্মদিন কাটলো বাবার সঙ্গেই।

সম্প্রতি কিং খানের পত্নী গৌরি খান নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে ঠিক আর পাঁচটা বাবার মতো ছেলে আব্রাহামের জন্মদিনে গল্পের বই পড়ে শোনাচ্ছেন শাহরুখ। গৌরি ওই পোস্টে লিখেছেন, আব্রাহাম বাবার কাছ থেকে ভয়ের গল্প শুনছেন। নিজের পছন্দের বই, গান আর মানুষের সঙ্গেই এবারের জন্মদিন সেলিব্রেট করলো।

এক সাক্ষাতকারে শাহরুখ খান জানিয়েছিলেন, দুই সন্তান ছেলে আরিয়ান ও সুহানা বড় হয়ে গেছে। সেকারণে গৌরি আর আব্রাহামকে বেশি সময় দেওয়ার চেষ্টা করেন। এখন বেশিরভাগ সময় বাড়িতে থাকায় তিনি খুশি।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে বড় পর্দা থেকে দূরে সরে আছেন শাহরুখ খান। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত 'জিরো'তে তাকে সবশেষ দেখা গিয়েছিলো। জিরোর ব্যর্থতার পরে নতুন আর কোনও প্রজেক্ট হাতে নেয়নি শাহরুখ খান

দেখুন সেই ভিডিও

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ