Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

নোয়াখালীতে ৪৯৩জন করোনা আক্রান্ত, উপসর্গ নিয়ে এযাবৎ ১১জনের মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ মে, ২০২০, ২:৪৪ পিএম

গত ২৪ ঘন্টায় নোয়াখালীতে ২৩জন করোনা আক্রান্ত হয়েছে। এ নিয়ে আক্রান্তের সংখ্যা ৪৯৩জন। করোনা উপসর্গ নিয়ে এযাবৎ মৃতের সংখ্যা ১১জন।

ঈদের পর থেকে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। বিশেষ করে ঈদ উপলক্ষে দেশের বিভিন্ন জেলা থেকে ঘরমুখো মানুষের আগমনের কারণে এ সমস্যা সৃষ্টি হয়েছে বলে অনেকে মনে করেন।

সবচে আক্রান্ত বেশী হচ্ছে বেগমগঞ্জ উপজেলা ২২৬জন। এছাড়া কবিরহাটে ৬২, নোয়াখালী সদর উপজেলায় সদরে ৮০, চাটখিলে ৩৩, সোনাইমুড়ীতে ২০, সুবর্ণচরে ১৭, সেনবাগে ১৪, কোম্পানীগঞ্জে ৮ ও হাতিয়ায় ৭জন। করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন সোনাইমুড়ীতে মোরশেদ আলম (৪৫) নামে এক ইতালি প্রবাসী, সেনবাগে এক রাজমেস্ত্রী মো. আক্কাস (৪৮), বেগমগঞ্জে তারেক হোসেন (৩০) ও আমিনুল ইসলাম মিন্টু (৪৭) নামের দুই ব্যবসায়ী, সোনাইমুড়ীতে ফখরুল ইসলাম বাচ্চু (৫৯) নামের এক কৃষক, বেগমগঞ্জের কুতুবপুরে শহিদুর রহমান (৬৬), চৌমুহনী পৌরসভা করিমপুরের বেলাল উদ্দিন (৫৭), চৌমুহনী পৌরসভার পশ্চিম গণিপুর হাজী আবুল খায়ের পাটোয়ারী (৭৪), নরোত্তমপুরে জতন লাল সাহা (৬৫), সুবর্ণচর উপজেলার চরবাটার মাঈন উদ্দিন মানিক (৬৫) ও নোয়াখালী পৌরসভা ৪নং ওয়ার্ড জয়কৃষ্ণপুরের আব্দুর রাজ্জাক ফারুক (৫৫)। সুস্থ হয়েছেন ৩৯জন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন