Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

বিশ্বনাথে গাঁজার গাছসহ এক গাঁজা চাষীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মে, ২০২০, ৩:২৫ পিএম

সিলেটের বিশ্বনাথে গাঁজার গাছসহ এক গাঁজা চাষীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। তার নাম মো: নুরুল হক (৪০), সে উপজেলার চান্দভরাং গ্রামের মৃত রফিক আলীর ছেলে। বৃহস্পতিবার সন্ধা সাড়ে ৬ টার দিকে তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।
সিলেটের পুলিশ সুপার মাহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা (দক্ষিন) এর এসআই সৈয়দ ইমরোজ তারেকের নেতৃত্বে ডিবি পুলিশ বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের চান্দভরাং এলাকয় অভিযান চালিয়ে চিহিৃত মাদক ব্যবসায়ী মো: নুরুল হককে আটক করেছে ডিবি পুলিশ। এসময় তার বাড়ির ছাদ হইতে ৭ টি গাঁজা গাছ উদ্ধার করা হয়।
এ বিষয়ে জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো: লুৎফর রহমান জানান, ধৃত আসামী দীর্ঘদিন যাবৎ বাসার ছাদে গাঁজার চাষাবাদ করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাকে তার নিজবাড়ি হইতে আটক করা হয়। এ ঘটনায় জেলা গোয়েন্দা শাখার এসআই সৈয়দ ইমরোজ তারেক বাদী হয়ে বিশ্বনাথ থানায় মাদক আইনে মামলা দায়ের করেছেন। মাদকের বিরুদ্ধে সিলেট জেলা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন