Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে সড়কের পাশে মাদরাসা শিক্ষকের লাশ

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মে, ২০২০, ৩:২৬ পিএম

সিলেটের বিশ্বনাথে সড়কের পাশে এক মাদরাসা শিক্ষকের লাশ পড়ে থাকতে দেখা গেছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের খাজাঞ্চী রেলওয়ে ব্রীজের অদূরে কান্দিগ্রাম-উত্তর বিশ্বনাথ উচ্চ বিদ্যালয় পাশে এ ঘটনা ঘটে। তিনির নাম মাওলানা মিজানুর রহমান, গ্রামের বাড়ি কুমিল্লার আর্দশ সদর উপজেলার রসুলপুর গ্রামে বলে জানা গেছে। তিনি দীর্ঘদিন থেকে উপজেলার তেলিকোনা আলীম মাদাসার প্রবীণ শিক্ষক ও স্থানীয় বিলপার (গোবিন্দনগর) জামে মসজিদের ইমাম ছিলেন। গতকাল দুপুরে
সূত্র জানায়, ঘটনার দিন দুপুরে সুস্থ শরীরেই সাবেক কর্মস্থল পাকিছিরি জামে মসজিদ থেকে নিজ মসজিদে ফিরছিলেন তিনি। আসার মধ্যপথে খাজাঞ্চী রেলওয়ে ব্রীজের অদূরে সড়কের পাশেই মৃত্যুর কোলে ঢলে পড়েন।
মাওলানা মিজানুর রহমানের লাশ পড়ে থাকার সত্যতা স্বীকার করে বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন তালুকদার গিয়াস উদ্দিন বলেন, তিনি ভাল মনের একজন মানুষ ছিলেন এবং দীর্ঘদিন ধরে আমাদের এলাকার একটি মাদরাসার শিক্ষক ও একটি মসজিদে ইমামতি করতেন। হুজুরের বাড়ী কুমিল্লায়, উনার পরিবারের সাথে যোগাযোগ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ