Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

সুন্দরগঞ্জে গণমাধ্যম কর্মীসহ তার পরিবারের সদস্যদের মারপিট মামলার মূল আসামী গ্রেফতার

সুন্দরগঞ্জ(গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মে, ২০২০, ৪:৪৩ পিএম

এশিয়ান টিভির গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা প্রতিনিধি মোকছেদ আল মামুনসহ তার পরিবারের সদস্যদের মারপিটের ঘটনায় মামলার মূল আসামী সাগরকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ভোর রাতে তার নিজ বাড়ি থেকে সাগরকে পুলিশ গ্রেফতার করে। অন্যান্য আসামীরা পলাতক রয়েছে বলে জানা গেছে।

জানা যায়,উপজেলার সাতগিরি গ্রামের মৃত শাহানুর মিয়ার ছেলে মোকছেদ আল মামুনের পৈত্রিক সম্পদ বাস্তভিটার জমি নিয়ে প্রতিবেশি শাহা আলমের ছেলে সাগরের পরিবারের মধ্যে দীর্ঘদিন থেকে চাপা ক্ষোভ বিরাজ করছিল। এছাড়া গত ৫ মে সকাল ১০ টার দিকে মামুন ও সাগরের পরিবারের দুই শিশুর মধ্যে ঝগড়া হয়। এঘটনাকে কেন্দ্র করে সাগরসহ ৩/৪ জন লাঠি-ছোরাসহ মামুনের বাড়িতে গিয়ে অকথ্য ভাষায় গালাগালিসহ হুমকি দিতে থাকে। গালি দিতে নিষেধ করলে সাগরগং মোকছেদ আল মামুনের উপর হামলা চালিয়ে এলোপাতারি মারপিট করে। এসময় মামুনকে বাঁচাতে তার মা, স্ত্রী ও ছোটবোন এগিয়ে গেলে তাদেরকেও মারপিট করে তারা। এতে ৪ জন আহত হয়। আহতরা হচ্ছেন মোকছেদ আল মামুন,তার ছোট বোন ছানিয়া আকতার,স্ত্রী ইসরাত জাহান ও মা মনোয়ারা বেগম। স্থানীয়রা তাদের উদ্ধার করে সুন্দরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। এঘটনায় মামুন বাদি হয়ে ১৩ মে থানায় একটি মামলা করেন। থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান,সাগরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন