Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

১৩জন করোনা রোগীকে উপহার পাঠালেন স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মে, ২০২০, ৬:০৬ পিএম

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার ১৩জন করোনা আক্রান্ত রোগীর জন্য 'ভালোবাসার উপহার' পাঠিয়েছেন স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটি, রামগতি ও কমলনগরের সন্তান সভাপতি শফিউল বারী বাবু।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শিশু বিশেষজ্ঞ ডা. নাছিরুজ্জামান 'ভালোবাসার উপহার' গ্রহণ করেন। এ উপহার তুলে দেন লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ওসমান গণি রিফাত। এই উপহারের মধ্যে ছিল কয়েক প্রকার ফল ও রোগীর ব্যবহার্য্য নিত্যপ্রয়োজনীয় দ্রব্যদি।
এ সময় উপস্থিত ছিলেন কমলনগরের চর কাদিরা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো. রেদোয়ান হোসেন, চর লরেন্স ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মাহবুবুর রহমান আকতার, হাজিরহাট ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি রাকিব হোসেন, চর কালকিনি ইউনিয়ন ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক বাচ্চু মোল্লা, ফলকন ইউনিয়নের মাহিদুল ইসলাম শামীম, তোরাবগঞ্জ ইউনিয়নের শহিদুল ইসলাম, উপকূল কলেজের জীবন গাজী, হাসনাত জামান তামিম, মো. রাসেল, ভবানীগঞ্জ কলেজের যুগ্ম আহবায়ক সোহেল আহমেদ হৃদয় প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ