Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭, ২৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

শরণখোলায় আরো তিন জন করোনায় আক্রান্ত

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মে, ২০২০, ৭:০৭ পিএম

বাগেরহাটের শরণখোলায় আরো তিন জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে শরণখোলা উপজেলায় এখন পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা সাতজনে দাড়িয়েছে। শুক্রবার দুপুরে নুমুনা পরীক্ষার রিপোর্ট অনুযায়ী সনাক্ত হওয়া তিনজন হচ্ছে, উপজেলার রাজাপুর গ্রামের শাহজাহান হাওলাদারে পুত্র জাহিদুল (১৮), কন্যা শাহিনুর বেগম (২৭) ও একই গ্রামের হাফিজ হাওলাদারের স্ত্রী মুক্তা বেগম (১৯)। আক্রান্তরা সবাই এলাকার বাইরে থেকে এসেছেন।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ ফরিদা ইয়াসমিন জানান, আক্রান্ত ওই তিনজন গত ২২ মে খুলনা থেকে বাড়িতে আসেন। করোনার উপসর্গ থাকায় স্থানীয় ইউপি সদস্য তাদের বাড়িতে লাল পতাকা উঠিয়ে হোম কোয়ারেন্টাইনে রাখেন। এরপর স্বাস্থ্য কমপ্লেক্সে খবর দিলে মঙ্গলবার তাদের বাড়ি গিয়ে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে পরীক্ষার রিপোর্ট শুক্রবার দুপুরে তার কাছে এসে পৌছালে সাথে সাথে পুলিশের সহায়তায় আক্রান্তদের বাড়ি লকডাউন কের দেয়া হয়। এছাড়া সনাক্ত হওয়া ব্যাক্তিরা যাদের সংস্পর্শে গেছেন তাদের নমুনাও পরীক্ষার জন্য পাঠানো হবে।
শরণখোলায় এর আগে আরো চারজন করোনায় আক্রান্ত হেয়েছেন। তারা সবাই ঢাকা ও চট্ট্রগাম থেকে ভাইরাস বহন করে এলাকায় আসেন। এলাকাবাসী জানান, ঈদের আগে ও পরে অনেক ব্যাক্তি শরণখোলায় এসেছেন। তারা বাজার-ঘাটে যত্রতত্র ঘুরে বেরিয়েছেন। নমুনা পরীক্ষার সংখ্যা বাড়ানো হলে আক্রান্তের সংখ্যা আরো বৃদ্ধি পাবে বলে তাদের ধারনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ