Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭, ১৮ যিলক্বদ ১৪৪১ হিজরী

স্ত্রী টুইঙ্কেল খান্নার কাছে প্রকাশ্যে ক্ষমা চাইলেন অক্ষয় কুমার!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মে, ২০২০, ১১:১৬ এএম

বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমারের ক্যারিয়ারে অন্যতম মাইলস্টোন 'প্যাডম্যান'। দেখতে দেখতে দু বছর পার করলো ব্যবসা সফল এই ছবি। আধুনিকতার আড়ালে আজও ভারতীয় সমাজ ব্যবস্থার অন্দরে লুকিয়ে থাকা কুসংস্কারগুলো টেনে খুলে দিয়েছিলো আক্কি।

বলিউড নির্মাতা আর বাল্কির পরিচালনায় ২০১৮ সালে মেন্সট্রুয়াল হাইজিন দিবসে মুক্তি পায় 'প্যাডম্যান'। এতে অক্ষয়ের বিপরীতে অভিনয় করেন সোনম কাপুর এবং রাধিকা। তবে ছবি মুক্তির দ্বিতীয় বর্ষপূর্তিতে স্বামী অক্ষয়ের উপরে চটলেন পত্নী অর্থাৎ প্যাডম্যানের প্রযোজক টুইঙ্কেল খান্না।

সম্প্রতি নিজের টুইটার হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেন টুইঙ্কেল। সেখানে তিনি লিখেছেন, 'অক্ষয় তুমি অবশ্যই আমার পরবর্তী প্রযোজনার অংশ হচ্ছ না'। কিন্তু হঠাৎই এমন সিদ্ধান্ত কেন নিলেন তিনি?

প্যাডম্যানের সাফল্য নিয়ে কথা বলতে গিয়ে খিলাড়ি তার দুই সহশিল্পী সোনম ও রাধিকাকে নিয়ে কথা বললেও নাম উল্লেখ করেননি তার স্ত্রী ও প্রযোজক টুইঙ্কেলের। আর তাতেই বেজাই চটেছেন টুইঙ্কেল।

স্ত্রীর অভিমান ভাঙ্গাতে পাল্টা টুইটে প্রকাশ্যে ক্ষমা চেয়ে অক্ষয় লিখেছেন, দয়া করে পেটে লাথি মেরো না। টিমকে ট্যাগ করতে ভুলে গিয়েছিলাম। আমি ক্ষমা চাইছি প্রযোজক টুইঙ্কেল, পরিচালক আর বাল্কি এবং যে মানুষটি ছাড়া প্যাডম্যান সম্ভব হত না অরুনাচলমের কাছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অক্ষয় কুমার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ