Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭, ২৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

ধান কাটতে গিয়ে পানিতে ডুবে কৃষকের মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩০ মে, ২০২০, ১১:২৭ এএম

রাজশাহীর মোহনপুরের শনখেজুর গ্রামে বোরো ধান কাটতে গিয়ে আলমগীর হোসেন (৪২) নামে এক কৃষক হাটুপানিতে ডুবে মারা গেছে। এলাকাবাসী ও কৃষকের পরিবার সূত্রে জানা গেছে, শুক্রবারে কৃষক আলমগীর হোসেন (৪২) তার স্ত্রী ফরিদা বেগমকে সঙ্গে নিয়ে বাড়ির পাশে ধুরইল কাইম বিলে বোরো ধান কাটতে যায়। তার স্ত্রী সকাল সাড়ে ১০ টা পর্যন্ত স্বামীকে ধান কাটতে সহযোগিতা করেন। স্ত্রী ফরিদা বেগম তার স্বামীকে রেখে বস্তা নেয়ার জন্য বাড়িতে আসেন। বাড়ি থেকে ফিরে গিয়ে তার স্বামী আলমগীরকে ধান ক্ষেতে না পাওয়ায় খোজাখুজি শুরু করেন। অনেক খোজাখুজির পরে স্বামীকে ধান ক্ষেতের একপাশে হাটু সমান পানিতে উপুড় হয়ে পড়ে থাকতে দেখে লোকজনকে ডাকাডাকি করেন। স্থানীয় কৃষকরা এসে পানি থেকে তুলে তাকে মৃত অবস্থায় পান। কৃষকের স্ত্রী জানান তার স্বামীর মৃগীরোগ ছিল।
মোহনপুর থানার ওসি মোস্তাক আহম্মেদ বলেন, কৃষক আলমগীর আগে থেকে মৃগী রোগি ছিলেন। পারিবারের লোকজনের কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য অনুমতি দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ