Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

হবিগঞ্জে মধ্য রাতে মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ড

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মে, ২০২০, ১২:০২ পিএম

হবিগঞ্জের চুনারুঘাটে মধ্য রাতে একটি মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের ২টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে। আগুনে ব্যাপক ক্ষয় ক্ষতির আশংকা করা হচ্ছে। দীর্ঘক্ষণ চেষ্টা চালিয়ে তারা আগুন নিয়ন্ত্রণে আনে।
স্থানীয়রা জানায়, শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলা সদরের মধ্য বাজারের কাদির মিয়ার মার্কেটে আগুনের সূত্রপাত হয়। নিমিশের মধ্যেই আগুন ছড়িয়ে পড়ে মার্কেটের প্রায় সবগুলো দোকানে। মার্কেটে ৭/৮টি দোকান রয়েছে। এর সাথেই রয়েছে কাদির মিয়ার বাসাও। আগুনের ভয়াবহতায় আশপাশের বাড়ি দোকানের মালিকদের মধ্যেও আতংক ছড়িয়ে পড়ে। প্রথমে স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হন। পরে খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। রাত সোয়া ২টায় আগুন নিয়ন্ত্রণে আসে।
হবিগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক শিমুল মো. রাফি জানান, রাত সোয়া ২টার দিকে আগুন নিয়ন্ত্রণ আসে। তবে আগ্নিকান্ডের কারণ জানা যায়নি। আগুন পুরোপুরি নির্বাপনের পর কারণ ও ক্ষয় ক্ষতি নির্ধারণ করা সম্ভব হবে। তিনি বলেন, আগুন নিয়ন্ত্রণে শায়েস্তাগঞ্জের দু’টি ইউনিট কাজ করে। হবিগঞ্জ থেকেও আরও একটি ইউনিট রওয়ানা হয়। তারা শায়েস্তাগঞ্জে পৌছলে আগুন নিয়ন্ত্রণে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকান্ড

১৬ সেপ্টেম্বর, ২০২০
২২ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ