Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

জনপ্রতিনিধিদের আরো বেশি সম্পৃক্ত করার নির্দেশ প্রধানমন্ত্রীর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মে, ২০২০, ৪:১৭ পিএম

করোনা সংক্রমণ প্রতিরোধে স্থানীয় জনপ্রতিনিধিদের আরো বেশি সম্পৃক্ত করতে সংশ্লিষ্ট সাবাইকে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে স্বাস্থ্যসেবা সম্পর্কিত ‘জাতীয় কারিগরি পরামর্শক কমিটি’র সভায় তিনি এ নির্দেশ দেন।
সভা শেষে প্রধানমন্ত্রীর প্রেসসচিব ইহসানুল করিম গণমাধ্যমকে এ কথা জানান।
ইহসানুল করিম বলেন, প্রধানমন্ত্রী শনিবার সকালে গণভবনে স্বাস্থ্যসেবা সম্পর্কিত জাতীয় কারিগরি পরামর্শক কমিটির সভায় স্থানীয় জনপ্রতিনিধিদের কভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে আরো বেশি সম্পৃক্ত করার নির্দেশ দিয়েছেন।
তিনি জানান, সকাল ১১টা থেকে বেলা ২টা পর্যন্ত অনুষ্ঠিত এ সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধ এবং আক্রান্তদের চিকিৎসাসেবা দেওয়া বিষয়ে বিভিন্ন দিকনির্দেশনা দেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কভিড-১৯ বিষয়ক জাতীয় কারিগরি পরামর্শক কমিটির প্রেসিডেন্ট প্রফেসর ডা. মোহাম্মদ শহীদুল্লাহ, প্রধানমন্ত্রীর মুখ্যসচিব ড. আহমদ কায়কাউস, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক প্রফেসর ডা. এবিএম আব্দুল্লাহ, স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মো. আসাদুল ইসলামসহ কমিটির অন্যান্য সদস্যরা।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ৩০ মে, ২০২০, ৯:৫৬ পিএম says : 0
    এখানে একটা বিষয় পরিষ্কার সেটা হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই এখন সভায় উপস্থিত থেকে নির্দেশ দিচ্ছেন। এতে প্রতিয়মান যে, তিনি দেশের অর্থনীতিকে শক্তিশালী করে রাখার জন্যে করোনার সাথে প্রকাশ্য যুদ্ধে অবতীর্ণ হয়েছেন। সাথে সাথে তিনি স্থানীয় জনপ্রতিনিধিদেরকেও তারই মতকরে মাঠে নামতে নির্দেশ দিয়েছেন। নেত্রী হাসিনা দেশকে পিছিয়ে যেতে দিবেন না তাই তিনি করোনাকে পাশ কাটিয়ে ঝুকি নিয়ে এগিয়ে যেতে বদ্ধপরিকর। এখন ওনার (প্রধানমন্ত্রীর) এই নির্দেশ সতর্কতার সাথে যদি স্থানীয় জনপ্রতিনিধিরা পালন করেন তাহলে অবশ্যই আমরা সেই ত্যাগের ফসল পাব ইনশ’আল্লাহ। আল্লাহ্‌ জননেত্রী শেখ হাসিনার এই মহৎ উদ্দেশ্যকে সফল করুন এটাই আমার প্রার্থনা। আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন