Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে পুলিশকে কোপাল আসামি, দুই হামলাকারী আটক

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মে, ২০২০, ৪:৩৩ পিএম

ঝালকাঠির রাজাপুরে একটি মাদক মামলার তদন্ত করতে গিয়ে আসামির দায়ের কোপে পুলিশের উপপরিদর্শক (এসআই) খোকন হাওলাদার গুরুতর জখম হয়েছেন। শুক্রবার রাতে উপজেলার গালুয়া ইউনিয়নের কাটাখালি এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ রাতেই অভিযান চালিয়ে দুই হামলাকারীকে আটক করেছে। পুলিশ ৫ জনজকে আসামি করে অস্ত্র আইনে একটি ও পুলিশের ওপর হামলার ঘটনায় অপর একটি মামলা দায়ের করে।
পুলিশ জানায়, তিনজন পুলিশ সদস্য নিয়ে রাজাপুর থানার উপপরিদর্শক (এসআই) খোকন হাওলাদার গ্রেপ্তাররি পরোয়ানাভুক্ত মাদক কারবারি ইকবাল মল্লিককে আটক তার সহযোগীদের বিষয়ে তদন্ত করতে যায়। রাতে কাটাখালি এলাকায় ইকবালের এক সহযোগী সাগরকে আটক করে পুলিশ। এ সময় একাধিক মাদক মামলার আসামী ইকবাল মল্লিকের ছোটভাই রাজিব মল্লিক সাগরকে ছিনিয়ে নিতে এসআই খোকনকে দা দিয়ে কুপিয়ে আহত করে। তাকে উদ্ধার করে প্রথমে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। সেখানে অবস্থার অবনতি হলে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে ঢাকায় পাঠানো হয়।
রাজাপুর থানার ওসি তদন্ত আবুল কালাম আজাদ বলেন. খোকনের অবস্থা আশংকাজনক। আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশের একাধিক দল কাজ করছে। ইতোমধ্যে দুইজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে দুটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আসামি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ