Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭, ২৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

ইরফানের স্মৃতিচারণ করে স্ত্রী সুতপার আবেগঘন স্ট্যাটাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মে, ২০২০, ৪:৪৫ পিএম
বলিউডের জনপ্রিয় ও শক্তিমান অভিনেতা ইরফান খান এপ্রিলের ২৯ তারিখে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমান। দেখতে দেখতে কেটে গেলো একমাস। এতদিন পরেও অভিনেতার স্মৃতি ভুলতে পারেননি তার স্ত্রী সুতপা শিকদার। 
 
পিকুর মৃত্যুর একমাস পূর্তিতে সোশ্যাল মিডিয়ায় একটি আবেগঘন পোস্ট করলেন স্ত্রী সুতপা শিকদার। সেখানে তিনি লিখেছেন, খারাপ এবং ভালো কাজের বাইরেও একটি ক্ষেত্র রয়েছে। আমি তোমার সাথে সেখানে দেখা করব। তোমার আত্মা যখন সেই ঘাসে শুয়ে থাকবে, তখন পৃথিবীর কেউ কথা বলতে পারবে না। এখন শুধু সময়ের অপেক্ষা অনেক কথা হবে। যতক্ষণ না আমরা আবার দেখা করি।
 
ইরফান খান ১৯৬৭ সালের ৭ জানুয়ারি ভারতের জয়পুরে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। পরবর্তীতে ১৯৮৭ সালে এনএসডি থেকে স্নাতকোত্তর সম্পন্ন করে মুম্বাইয়ে চলে আসেন তিনি। সে বছরই মীরা নায়ারের 'সালাম বোম্বে' ছবির মধ্যে দিয়ে বড় পর্দায় অভিষেক হয় এই অভিনেতার। এরপর একের পর এক ব্যবসা সফল ছবিতে অভিনয় করতে দেখা গেছে তাঁকে।
 
উল্লেখ্য, নিউরো এন্ডোক্রাইন টিউমারে আক্রান্ত হয়েছিলেন ইরফান খান। টানা দুইবছর লন্ডনে উন্নত চিকিৎসা শেষে নিজ দেশে ফিরেন তিনি। পরে 'আংরেজি মিডিয়াম' ছবির মধ্য দিয়ে কামব্যাক করেছিলেন পিকু। অবশেষে জীবন যুদ্ধে হেরে গিয়ে মারা যান নন্দিত এই অভিনেতা।


 

Show all comments
  • Jahangir Hossain ১ জুন, ২০২০, ২:২৯ পিএম says : 0
    না ফেরার দেশে একদিন যেতে হবে সবাইকে। কেহ আগ, কেহ পর এবং দেখা হবে সবার সাথে। তুমিও থাক সেই অপেক্ষা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন