Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭, ২৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

চাঁদপুরে করোনা উপসর্গে ছেলে ও বাবার পর মায়ের মৃত্যু

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ৩০ মে, ২০২০, ৫:৩৫ পিএম

চাঁদপুরের কচুয়া উপজেলার গোহট উত্তর ইউনিয়নের পালগিরী গ্রামের সরকার বাড়ির ফজিলেতুন্নেসা (৭০) করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন। শনিবার দুপুর ২টার দিকে তিনি মারা যান। এর আগে তার ছেলে মানিক সরকার (৫০) ও স্বামী বাচ্চু সরকার (৮০)ও করোনার উপসর্গে মারা যান।

মানিক সরকার একটি প্রাইভেট কোম্পানিতে চাকুরি করতেন। গ্রামের বাড়িতে থাকতেন তার বৃদ্ধ বাবা ও মা। করোনাভাইরাসের কারণে দেশে যখন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ হয়ে যায় তখন তিনি তার কর্মস্থল ঢাকা হতে গ্রামের বাড়িতে আসেন। সঙ্গে আসেন তার স্ত্রী, ২ ছেলে ও ১ কন্যা সন্তান।

গ্রামের বাড়িতে এসে গত ১৫ মে অসুস্থ হয়ে পড়লে ১৯ মে মৃত্যুবরণ করেন মানিক সরকার।  মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করলে রিপোর্ট আসে করোনা পজেটিভ। মানিক সরকারের মৃত্যুর ৯ দিন পর করোনা উপসর্গ নিয়ে তার বাবা বাচ্চু সরকার মারা যান। ছেলের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হন বাবা বাচ্চু সরকার।

মানিক সরকারের বাবার মৃত্যুর ২ দিনের মাথায় করোনার উপসর্গ নিয়ে মারা গেলেন তার মা ফজিলেতুন্নেছা। স্বামী ও ছেলের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন ফজিলেতুন্নেসা । একই পরিবারের একমাত্র সন্তান মানিক সরকারের মৃত্যুর পর বাবা ও মায়ের মৃত্যুর ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

কচুয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচও) ডা. মোঃ সালাহ উদ্দিন মাহমুদ জানান, সকালে পারিবারিক সূত্রে ফজিলেতুন্নেসা অসুস্থ এ খবর পেয়ে সরকারি অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় আইসোলেশনে নিয়ে যাওয়ার পথে গৌরীপুর নামক স্থানে মৃত্যুবরণ করেন তিনি।

স্বাস্থ্য কর্মকর্তা আরো জানান , মানিক সরকারের স্ত্রী, ২ ছেলে ১ কন্যাও করোনা ঝুঁকিতে রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ