Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭, ১৯ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

কুড়িগ্রামে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা, গ্রেপ্তার-১

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মে, ২০২০, ৬:৪৬ পিএম

কুড়িগ্রামের উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নে গোড়াই মুন্সিপাড়া গ্রামে পারিবারিক কলহের জেরে সিদ্দিকুর রহমান (২৭) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় মাহফুজার রহমান (৩৫) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন জানান, শুক্রবার রাতে নিহতের বড় ভাই ফেরদৌস আলী বাদি হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় প্রতিবেশি আইনুল ইসলামসহ ১২জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৪/৫জনকে আসামি করা হয়। এ ঘটনায় শনিবার (৩০ মে) ভোরে অভিযান চালিয়ে এজাহার নামীয় আসামী ও আইনুল ইসলামের ভগ্নিপতি মাহফুজার রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকীদের গ্রেপ্তারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, জমিতে গরুর ধান খাওয়াকে কেন্দ্র করে প্রতিবেশি আইনুলের পরিবার গরুকে ইট দিয়ে আঘাত করাসহ সিদ্দিকুরের পরিবারের লোকজনকে গালাগাল করে। এনিয়ে বৃহস্পতিবার (২৮ মে) সন্ধ্যায় দু’পক্ষের ডাকা সালিশ বৈঠক ভেস্তে যায়। পরে ওইদিন রাত সাড়ে ৯টার দিকে টিনের চালে আম পড়াকে কেন্দ্র করে দু’পক্ষে প্রথমে কথা কাটাকাটি হয়। পরে উত্তেজিত আইনুলের পরিবারের লোকজন সিদ্দিকুরের পরিবারের উপর দেশীয় অস্থশস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় সিদ্দিকুরসহ পরিবারের ৫জন আহত হয়। কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেয়ার পথে ওইদিন রাতেই মারা যায় সিদ্দিকুর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ