Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কোয়ারেন্টিনে সাহসী বোধ করছেন প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মে, ২০২০, ৬:৪৯ পিএম
বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বর্তমানে পপস্টার স্বামী নিক জোনাসের সঙ্গে মার্কিন মুলুকের লস অ্যাঞ্জেলসের বাড়িতে অবস্থান করছেন। কোয়ারেন্টিন পর্বে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ অ্যাক্টিভ নায়িকা। স্বামী নিকের সঙ্গে তার কাটানো নানা মুহুর্তের ছবিগুলো প্রকাশ্যে আসতেই অন্তর্জালে ছড়িয়ে পড়ছে।
 
সম্প্রতি নিজের মেকআপ করা একটি ছবি সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করলেন পিগি। যেখানে দেখা যাচ্ছে, লাল লিপস্টিক, ঝুমকো কানের দুল এবং উজ্জ্বল আই মেকআপ করে সাদা শার্ট পড়েছেন অভিনেত্রী। ক্যাপশনে তিনি লিখেছেন, একটি চেরি ঠোঁট এবং রৌদ্রজ্বল। সম্ভবত একটি কানের দুলও। আমি সাহসী বোধ করছি।"
 
ক'দিন আগেই নিজদের দ্বিতীয় বিবাহ বার্ষিকী উদযাপন করেছেন প্রিয়াঙ্কা-নিক দম্পতি। সেসময় অনেক অদেখা ছবি ভক্তদের মাঝে ভাগ করে নিয়েছিলেন তারা।
 
এদিকে পরিস্থিতি স্বাভাবিক হলেই অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের বিগ বাজেটের দুই প্রজেক্টে কাজ করবেন প্রিয়াঙ্কা চোপড়া। এর মধ্যে রয়েছে- দ্য হোয়াইট টাইগার এবং উই ক্যান বি হিরোস।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ