Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭, ২২ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

বড় দুর্ঘটনা থেকে বাঁচলেন টাইগার শ্রফ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মে, ২০২০, ৮:৩১ পিএম

নভেল করোনাভাইরাসের কারণে ভারতে চলছে লকডাউন। এতে সাধারণ থেকে শোবিজ তারকারা ঘরবন্দি সবাই। ব্যতিক্রম নন টাইগার শ্রফও। বর্তমানে পরিবারের সঙ্গে কোয়ারেন্টিনে আছেন অভিনেতা। ঘরে থাকলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি বেশ অ্যাক্টিভ।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন টাইগার। যেখানে দেখা যাচ্ছে, বাড়ির সামনে দাঁড়িয়ে রয়েছে অভিনেতা। পেছন থেকে দ্রুত গতির একটি গাড়ি তাকে প্রায় চাপা দিচ্ছিলো। এমন সময় অদ্ভুত কৌশলে বেঁচে যান তিনি। হলিউডের স্পাইডার ম্যানের মতো লাফিয়ে উঠে গাড়িকে পেছনে ফেললেন বাঘী।

ওই ভিডিওর ক্যাপশনে 'ওয়ার' খ্যাত অভিনেতা লিখেছেন, ভাগ্যিস আমার স্প্যাইডার সেন্স কাজ করেছিলো। নয়তো অন্যকিছু ঘটে যেতে পারতো। কোয়ারেন্টিনের পর মানুষ এভাবেই গাড়ি চালাবে।

এমন ভিডিও প্রকাশ্যে আসতে মুহুর্তেই ভাইরাল হয়ে যায়। এই ফুটেজ দেখে টাইগার ভক্তরা বেশ আশংকায় পড়ে গিয়েছিলো। তেমন কোনো দুর্ঘটনা না ঘটাতে অনুরাগীরা হাফ ছেড়ে বাঁচেন। এক ভক্ত মন্তব্যের ঘরে লিখেছেন, দয়া করে নিজের খেয়াল রেখো।



 

Show all comments
  • Fahim ৩০ মে, ২০২০, ৯:২২ পিএম says : 0
    You take care
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ