Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭, ২২ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

ঘূর্ণিঝড় আম্পানে দুর্গত জনগণের পাশে দাঁড়ান ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মে, ২০২০, ৯:০৫ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ ঘূর্ণিঝড় আম্পানে দুর্গত এলাকার ক্ষতিগ্রস্ত জনগণের পাশে দাঁড়ানোর জন্য সংগঠনের নেতাকর্মীসহ সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, আম্ফানে ক্ষতিগ্রস্ত জনগণ অসহায় ও মানবেতর জীবন যাপন করছে। দুর্গত জনগণের পাশে দাঁড়ানোর সকলের মানবিক দায়িত্ব ও কর্তব্য। সে দৃষ্টিকোণ থেকে ইসলামী আন্দোলর বাংলাদেশ যে কোন দুর্যোগে ক্ষতিগ্রস্ত জনগণের পাশে থাকার চেষ্টা করে থাকে। তিনি অসহায় জনগণের পাশে দাঁড়ানোর জন্য বিভিন্ন সেবা সংস্থা এবং বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান। সেইসাথে সরকারকে দুর্গত মানুষের জন্য জরুরি ভিত্তিতে কার্যকর ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

আজ শনিবার বিকেলে পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশের মজলিসে আমেলার সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে উপস্থিত ছিলেন, রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, বামুক সেক্রেটারী জেনারেল আলহাজ্ব খন্দকার গোলাম মাওলা, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান ও মাওলানা গাজী আতাউর রহমান, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী আলহাজ্ব আবদুর রহমান, সহকারী মহাসচিব আলহাজ্ব আমিনুল ইসলাম, আলহাজ্ব গিয়াস উদ্দিন, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, প্রিন্সিপাল মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী, আলহাজ্ব মনির হোসেন, মাওলানা নেছার উদ্দিন, এডভোকেট লুৎফুর রহমান, মুক্তিযোদ্ধা আবুল কাশেম, মুফতী কেফায়েতুল্লাহ কাশফী, মাওলানা খলিলুর রহমান, হাজী আব্দুল কুদ্দুস, ডা. দেলাওয়ার হোসেন, মু. নাছির উদ্দিন, মুফতী আব্দুর রহমান আজাদ।
সভায় ঘূর্ণিঝড়ে দুর্গত এলাকা পরিদর্শন ও ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর লক্ষ্যে সংগঠনের দুইটি প্রতিনিধি দল সফর করবেন মর্মে সিদ্ধান্ত গৃহীত হয়।



 

Show all comments
  • হুজাইফা ইসলাম মিহাদ ৩০ মে, ২০২০, ৯:৫৩ পিএম says : 0
    ঘুর্নিঝড়ে খ্খতিগ্রস্থ পটুয়াখালী জেলায় এখন ও অনেকের আড়াই হাজার টাকা মোবাইলে আসেনাই।অনেকে এখন হতাশা গ্রস্থ।না জানি সরকার ঘোষিত এ অর্থ আর পাবেনা।
    Total Reply(0) Reply
  • শওকত আকবর ৩০ মে, ২০২০, ১০:৩০ পিএম says : 0
    আপনারা ও পাশে থাকেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ