Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

রাস্তা দেখেই অজ্ঞান!

এনডিটিভি | প্রকাশের সময় : ৩১ মে, ২০২০, ১২:০২ এএম

ভারতের হিমাচল প্রদেশের এক সঙ্কীর্ণ দুর্গম রাস্তার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে। এই ভিডিওটি ইন্ডিয়ান রেভেনিউ সার্ভিসের কর্মকর্তা অঙ্কুর রাপাড়িয়া নিজের টুইটারে শেয়ার করেছেন।
ভিডিওতে পরিষ্কার দেখতে পাওয়া যাচ্ছে হিমাচলের সঙ্কীর্ণ এবং ভাঙাচোরা পাহাড়ি রাস্তা দিয়ে একটি গাড়ি এগিয়ে চলেছে। তবে গাড়ির এগিয়ে যাওয়া দেখে লোম খাড়া হয়ে যেতে পারে আপনার। এই ভিডিওটি হিমাচলপ্রদেশের চম্বা জেলার সচ পাসের একটি পাহাড়ে তোলা।

ভিডিও রেকর্ড করা হয়েছে গাড়ির ভেতর থেকেই। দেখা যাচ্ছে যে রাস্তা একেবারেই চওড়া না, বরং বেশিই সঙ্কীর্ণ। রাস্তার নিচে বরফে ঢাকা খাদ। রাস্তায় রয়েছে একটি ঝর্ণাও। সোজা খাদে গিয়ে পড়ছে পানি। ভিডিওটি অঙ্কুর রাপাড়িয়া প্রায় ৯ মাস আগে নিজের টুইটারে ‘অতুল্য ভারত’ ক্যাপশন লিখে শেয়ার করেন।

৫৪ সেকেন্ডের ভিডিও ক্লিপটি ২৭ হাজারেরও বেশি বার দেখা হয়েছে। লাইক করেছেন হাজার হাজার মানুষ এবং অনেকে মজার মজার সব কমেন্টও করেছেন। এক নেটিজেনের কথায়, ‘রাস্তা দেখেই তো অজ্ঞান হয়ে গেলাম!’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ