Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

চাঁদপুরে ফার্মাসিস্টের করোনা উপসর্গে মৃত্যু

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মে, ২০২০, ১০:১৫ এএম

চাঁদপুর সদর উপজেলার মহামায়া পশ্চিম বাজারে সজীব মেডিকেল হলের মালিক মঞ্জুর আহমেদ রাজিব (৪০) করোনার উপসর্গ নিয়ে
মারা গেছে। শনিবার (৩০ মে) বিকেল ৪টায় সে মারা যায়।

তিনি গত কয়েকদিন যাবৎ জ্বর শদিতে আক্রান্ত হওয়ায় ২৫০ শয্যা চাঁদপুর সদর হাসপাতালের সাধারন ওয়ার্ডে ভর্তি ছিল। হঠাৎ শ্বাস বেড়ে যাওয়ায় এবং ডায়াবেটিস বেড়ে যাওয়ায় কর্তব্যরত চিকিৎসক ঢাকা রেফার করেন। ঢাকা নেয়ার পথিমধ্যে মতলব এলাকায় তার মৃত্যু হয়।

তিনি সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের মধ্য লোধেরগাঁও তার মামার এলাকায় দীর্ঘদিন যাবত বসবাস করে আসছেন। তার পৈত্রিক বাড়ি কুমিল্লার কসবা সালদা নদী এলাকায়।

তার বাবা বীর মুক্তিযোদ্বা অবসর প্রাপ্ত সেনা কর্মকর্তা আবু তাহের ভূইয়া ও মা পরিবার পরিকল্পনা বিভাগের অবসর প্রাপ্ত মাঠকর্মী ফেরদৌসী আকতার পিয়ারা।

তারা দুই ভাই এক বোন। তিনি মৃত্যুকালে মা, বাবা, স্ত্রী ও ২ কন্যা সন্তানকে রেখে গেছেন। তাকে বাবার এলাকায় দাফন করার জন্য কুমিল্লা নিয়ে গেছে।

এ বিষয়ে চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. সাজেদা পলিন জানান, আমরা তার মৃত্যুর খবর পেয়েছি। শুনেছি তার মরদেহ কুমিল্লায় নিয়ে যাওয়া হয়েছে।

চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালের আরএমও ডা. সুজাউদ্দৌলা রুবেল জানান, আমরা যদ্দূর জানি তার করোনা উপসর্গ ছিল না। তাই তিনি হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। হয়তো তার করোনা উপসর্গ থাকলেও তিনি তা লুকিয়েছেন- এ জন্য তার চিকিৎসা মেডিসিন ওয়ার্ডে চলছিল। তা না হলে যাদের করোনা উপসর্গ থাকে তাদেরতো আমরা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ