Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭, ২৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

নাসিক টেলি স্বাস্থ্যসেবার ডাক্তার নেসার হাসান তমাল করোনায় আক্রান্ত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মে, ২০২০, ১২:১৯ পিএম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের টেলি স্বাস্থ্যসেবার চিকিৎসক নেসার হাসান তমাল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত ২৮ মে তিনি করোনা টেস্টের জন্য স্যাম্পল দেন। ৩০ মে টেস্টের রিপোর্ট পজেটিভ আসে।এ তথ্য নিশ্চিত করে ডা. তমাল বলেন, শারীরিকভাবে তেমন অসুস্থ নই। কিন্তু রিপোর্ট পজেটিভ আসার পর থেকে বাসায় আইসোলেশনে রয়েছি।

তিনি আরও বলেন, করোনাভাইরাসের হটস্পট খ্যাত নারায়ণগঞ্জ। জেলায় সবচেয়ে বেশি আক্রান্ত এবং মৃত্যু সিটি করপোরেশন এলাকায়। গত কয়েকমাস ধরে টানা সিটি করপোরেশনের সিদ্ধিরগঞ্জ অঞ্চলে আমার নেতৃত্বে তিনজন চিকিৎসক টেলি স্বাস্থ্যসেবা দিয়ে আসছে। এ ছাড়া করোনা স্যাম্পল গ্রহণ ও আক্রান্ত ব্যক্তির চিকিৎসা সামনে থেকে করেছি। স্বাস্থ্যবিধি মেনে কাজ করার পরও ঝুঁকির মধ্যে ছিলাম। অবশেষে সেই ঝুঁকি থেকে রেহাই পাইনি।ডা. নেসার আহমেদ তমাল দ্রুত করোনামুক্ত হওয়ার লক্ষ্যে সবার দোয়া কামনা করেছেন।
উল্লেখ্য, জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৬ মে গাইনি ডাক্তার আমিনা খান মারা গেছেন। এ ছাড়া বেশ কয়েকজন ডাক্তার আক্রান্ত হলেও পরবর্তীতে চিকিৎসা নিয়ে তারা সুস্থ হয়েছেন।এদিকে, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ), নারায়ণগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে ডা. নেসার হাসান তমালের আশু রােগমুক্তি কামনা করা হয়েছে।এক বিজ্ঞপ্তিতে সংগঠনের সাধারণ সম্পাদক ডা. বিধান চন্দ্র পােদ্দার বলেন, আমাদের সহকর্মী ও সহযােদ্ধা, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ), নারায়ণগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি ডা. নেসার হাসান তমাল কোভিড- ১৯ এ আক্রান্ত হয়ে চিকিৎসাধীন। ওনার আশু রােগমুক্তি ও তার পরিবারের সকলের সুস্থতা কামনা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ