Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী

করোনায় ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে ৩ জনের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মে, ২০২০, ১২:৩১ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ৩জনের মৃত্যু হয়েছে। এবং নতুন করে ৬৬ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা ৮০। এবং মোট আক্রান্তের সংখ্যা দাড়াঁলো ২ হাজার ৭৫০ জনে। আর সুস্থ হয়েছেন ৭৬৬ জন।

৩১মে (রোববার) সকালে নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করেন।

তাদের দেয়া তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা-আড়াইহাজার উপজেলায় ১৫০, বন্দর উপজেলায় ৭৭, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ১১২৮, রূপগঞ্জ উপজেলায় ৩২৮, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৮৫১ ও সোনারগাঁও উপজেলায় ২১৬জন। সুস্থ হওয়ার সংখ্যা- আড়াইহাজার উপজেলায় ৩০, বন্দর উপজেলায় ১৭, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৪৬২, রূপগঞ্জ উপজেলায় ৮, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২২৯ ও সোনারগাঁও উপজেলায় ২০ জন। মৃত্যুর সংখ্যা- বন্দর উপজেলায় ২, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৫২, রূপগঞ্জ উপজেলায় ২, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৮, সোনারগাঁও উপজেলায় ৬ জন। তবে আড়াইহাজার উপজেলায় কোন মৃত্যু নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ