Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বাস্থ্যবিধি মেনে কার্যক্রম পরিচালনা করুন -ইসলামী ঐক্যজোট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মে, ২০২০, ১:৪৩ পিএম

ইসলামী ঐক্যজোটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী আজ রোববার এক বিবৃতিতে বলেছেন, লকডাউন তুলে দেয়া হলেও মনে রাখতে হবে করোনার সংক্রমণ কমেনি। দিন দিন তা দ্রুতগতিতে বাড়ছে। লকডাউন পরবর্তী সময়ে দেশবাশীকে স্বাস্থ্যবিধি মেনে স্বাভাবিক কার্যক্রম পরিচালনা করতে হবে।

তিনি বলেন, করোনা ভাইরাস আল্লাহর ভয়াবহ গজব। এটাকে প্রতিরোধ বা মোকাবেলা করা কারো পক্ষেই সম্ভব নয়। এই গজব থেকে বাঁচতে সচেতন থাকার পাশাপাশি আল্লাহর দরবারে বেশি বেশি তওবা ও ইস্তিগফার করতে হবে। কিন্ত সরকারী দলের কয়েকজন দায়িত্বশীল ব্যক্তি লাগামহীনভাবে মিডিয়ায় করোনা প্রতিরোধের বয়ান দিচ্ছেন। তিনি বলেন, লকডাউন তুলে দেয়ায় সরকারের সমালোচনায় মুখর বিরোধী পক্ষও সামাজিক ও শারিরীক দূরত্ব না মেনে ব্যাপক লোক সমাগম করে নেতার মাজার যিয়ারত করছেন। করোনার এই দুঃসময়ে সরকারি ও বিরোধী পক্ষ উভয় পক্ষকে স্বাস্থ্যবিধি মেনে দলীয় কার্যক্রম পরিচালনা করার এবং করোনা প্রতিরোধের অবাস্তব ও অলীক স্বপ্ন না দেখার অনুরোধ জানাচ্ছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী ঐক্যজোট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ