Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় বিদেশী রিভলবারসহ জেলা যুবলীগের সহ সভাপতি সন্ত্রাসী সুমন গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০২০, ৪:১১ পিএম

গতকাল রবিবার ব্রাহ্মণবাড়িয়ায় একটি বিদেশী রিভলবার ও দুই রাউন্ড গুলিসহ পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী মোঃ সুমন মিয়া (৪৪) কে গ্রেফতার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা।
গোপন সংবাদের ভিত্তিতে সকাল ১০টায় ব্রাহ্মণবাড়িয়া শহরের লোকনাথ উদ্যান (টেংকেরপাড়) এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃত সুমন মিয়া শহর আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ মুসলিম মিয়ার ছেলে। সুমন মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের সহ সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজের সাবেক জিএস।
জেলার গনমাধ্যমকর্মীদের কাছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরের নেতৃত্বে র‌্যাব সদস্যরা গতকাল রবিবার সকাল ১০টায় শহরের লোকনাথ উদ্যান টেংকেরপাড়) এলাকা থেকে সুমন মিয়াকে গ্রেপ্তার করে। পরে তার শরীর তল্লাশী করে ১টি বিদেশী রিভলবার ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
র‌্যাব জানায়, উদ্ধারকৃত বিদেশী রিভলবারের দাম আনুমানিক দেড়লাখ টাকা। এ ঘটনায় সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ