Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

গাবতলীর বাগবাড়ীতে জিয়ার ৩৯তম শাহাদত বার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত

গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০২০, ৬:০৮ পিএম

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদত বার্ষিকী উপলক্ষে গতকাল রবিবার বাদআছর বগুড়ার গাবতলী নশিপুরের বাগবাড়ী জিয়ার জন্মভূমিতে বাগবাড়ী তালুকদারপাড়া কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
দোয়া মোনাজাতে অংশ নেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য জাহিদুল ইসলাম জাহিদ, বিএনপি নেতা মাহফুজার রহমান ফারুক, সিরাজুল হক তালুকদার মেমোরিয়াল ক্লাবের প্রতিষ্টাতা সভাপতি ও বিএনপি নেতা সাজ্জাদুজ্জামান সিরাজ জয়, বিএনপি নেতা শাহীন সরকার, জিয়াউর রহমান টুটুল, ওবাইদুর হক, যুবদল নেতা আনজু মন্ডল, জাহাঙ্গীর আলম পোটল, আব্দুল মমিন, বেলাল, ইসমাইল, জাফর, সেলিম, রনি, মুকুল, জাকির, থানা ছাত্রদলের সাবেক আহবায়ক মহব্বত আলী, ছাত্রদল নেতা মোহন, রাজ্জাক, হাকিম, রানা, শুভ, বিলাস, জাকির, শামীম, আরিফুল ইসলাম, শ্রমিকদল নেতা খলিল প্রমূখ। মোনাজাত পরিচালনা করেন মাওঃ হামিদুর রহমান। শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রুহের মাগফিরাত কামনা এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের দীর্ঘায়ু-সুস্বাস্থ্য ও জিয়া পরিবারের কল্যাণ কামণা করে দোয়া মোনাজাত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন