Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭, ২৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

মহেশপুরে কাঙ্ক্ষিত ফলাফল না হওয়ায় পরীক্ষার্থীর আত্মহত্যা

মহেশপুর (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০২০, ৬:২৭ পিএম

কাংক্ষিত রেজাল্ট না হওয়াই গতকাল রোববার মহেশপুরে এক ছাত্র আত্মহত্যা করেছে,অপর জন ফেল করার খবর পেয়ে গলাই ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে ব্যর্থ হয়েছে।
এলাকাবাসী জানিয়েছে রোববার দুপুরে মহেশপুর উপজেলার শাহাবাজপুর গ্রামের ঝন্টু মিয়ার ছেলে পিয়ারুল ইসলাম (১৭) দেখতে পাই সে সি গ্রেডে উর্ত্তীণ হয়েছে।এটা তার কাংক্ষিত ফল না হওয়াই সে বাড়ীর পাশের বাগানে গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করে । অপর দিকে একই সময় পরীক্ষায় অকৃতকার্য হয়ে বজরাপুর গ্রামের আহম্মদ আলীর মেয়ে রিমি খাতুন (১৬) নিজ বাড়ীতে গলায় ফাঁস দিয়ে আতœহত্যার চেষ্টা করে। পরিবারের সদস্যরা রিমি খাতুনকে গুরুতর অবস্থায় কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী করেছেন। দু’জনই খালিশপুর মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল।
খালিশপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোশারফ হোসেন জানান, শাহাবাজপুর গ্রামের পিয়ারুল ইসলাম সি গ্রেডে পাশ করেছে। আর বজরাপুর গ্রামের রিমি খাতুন পরীক্ষায় ফেল করেছে।
মহেশপুর থানার এস আই জমির হোসেন জানান,পরীক্ষার ফলাফল মনের মত না হওয়াই বাড়ীর পাশের মেহগুনি বাগানে গিয়ে গলাই দড়ী দিয়ে আতœহত্যা করে পিয়ারুল ইসলাম। আর বজরাপুরের আতœহত্যার চেষ্টাকারী রিমি খাতুন রয়েছে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।
এ ঘটনায় মহেশপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ