Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ধনকুবের সঙ্গে প্রেম করছেন অ্যাম্বার হার্ড?

প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

অভিনেতা জনি ডেপের সঙ্গে বিবাহ-বিচ্ছেদ চূড়ান্ত হওয়ার আগেই অ্যাম্বার হার্ড সম্ভবত আবার নতুন সম্পর্কে জড়িয়েছেন। জানা গেছে, তিনি দক্ষিণ আফ্রিকায় জন্মগ্রহণকারী কানাডীয়-মার্কিন বিলিয়নেয়ার ইলন মাস্কের সঙ্গে সময় কাটাচ্ছেন।
সূত্র জানিয়েছে, অ্যাম্বার গত সপ্তাহান্তটি মাস্কের সঙ্গে মায়ামির ডিলেনো সৈকতে অতিবাহিত করেছেন।
হার্ড অবশ্য সেখানে তার বোনের সঙ্গে ছিলেন। বৈদ্যুতিক গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান টেসলা মোটর্সের প্রধান ৪৫ বছর বয়সী নির্বাহী কর্মকর্তা আর ৩০ বছর বয়সী অভিনেত্রীটি আলাদা আলাদা হোটেল কক্ষে উঠেছিলেন। তবে এক সময় মাস্ককে একটি বিশেষ ঘরে ঢুকতে দেখা যায় আর ভিন্ন এক সময়ে হার্ডকে একই কক্ষ থেকে বেরোতে দেখা যায়।
সূত্র আরো জানিয়েছে, হার্ড আর তার বোনকে এক সময় মাস্কের বাংলোতে সময় কাটাতেই দেখা গেছে। মাস্ক আর হার্ডের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, এই দুজন শুধুই বন্ধু এবং মাস্ক যখন তার রকেট লঞ্চিং নিয়ে ব্যস্ত তখন হার্ডকে তার ডিলেনোর বাড়িটি ব্যবহার করতে দিয়েছেন।
মাস্কের মুখপাত্র বলেছে : “আমার বিশ্বাস আপনাদের সূত্র ভূল তথ্য দিয়েছে। ইলন গত সপ্তাহান্তে তার স্পেসএক্স রকেট উৎক্ষেপণের জন্য ফ্লোরিডার কেপ ক্যানাভেরালে ছিল।”
গত মে মাসে হার্ড মীমাংসার অযোগ্য মতপার্থক্যের যুক্তি দেখিয়ে বিবাহ-বিচ্ছেদের আবেদন করেন।
ডেপ আর হার্ডের প্রথম সাক্ষাৎ হয় ২০১১তে ‘দ্য রাম ডায়েরি’ চলচ্চিত্রের সেটে। ২০১৫’র ফেব্রুয়ারিতে তারা বিয়ে করেন। এই দম্পতির কোনো সন্তান নেই তবে আগের সঙ্গিনী ভ্যানেসা পারাদির সঙ্গে ডেপের দুটি সন্তান রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধনকুবের সঙ্গে প্রেম করছেন অ্যাম্বার হার্ড?
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ