Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭, ২৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

ক্রীড়া সংগঠক ছিলেন আব্দুল মোনেম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মে, ২০২০, ৬:৫৬ পিএম | আপডেট : ৯:৩১ পিএম, ৩১ মে, ২০২০

বরেণ্য ক্রীড়া সংগঠক, ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাবের সাবেক সফল সভাপতি, শিল্পপতি ও আব্দুল মোনেম লিমিটেডের চেয়ারম্যান আলহাজ আব্দুল মোনেম আর নেই। রোববার সকাল ১০টায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান। তিনি হ্দৃরোগসহ অন্যান্য জটিল রোগে ভুগছিলেন।

মরহুম আব্দুল মোনেম ১৯৮৪ থেকে ১৯৯৪-৯৫ সাল পর্যন্ত মোহামেডান স্পোর্টিং ক্লাবের সভাপতি ছিলেন। তার দায়িত্বকালে মোহামেডান ঢাকা ফুটবল লিগে ১৯৮৬, ১৯৮৭ ও ১৯৮৮ সালে হ্যাটট্রিক চ্যাম্পিয়নসহ অন্যান্য খেলায়ও সাফল্য পায়। বরেণ্য এই ক্রীড়া সংগঠকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন, বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাবের কর্মকর্তাবৃন্দ। তারা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। মোহামেডান ক্লাব সুত্রে জানা গেছে, ব্রাক্ষণবাড়ীয়ায় আলহাজ আব্দুল মোনেমের নিজ গ্রামের বাড়ী সংলগ্ন কবরস্থানে তার লাশ দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন